34 C
Kolkata
Monday, May 6, 2024
বিশ্ব বাংলা নিউজজেলামাটির দেয়াল চাপা পড়ে মৃত্যু ৩ শিশুর এলাকায় শোকের ছায়া

মাটির দেয়াল চাপা পড়ে মৃত্যু ৩ শিশুর এলাকায় শোকের ছায়া

মোহাম্মদ শাহজাহান আনসারী,বাঁকুড়া: বাঁকুড়া জেলার বিষ্ণুপুর থানার বাকাদহ বোড়ামারা গ্রামে মাটির দেয়াল চাপা পড়ে মর্মান্তিক মৃত্যু হলো তিন শিশুর । আর এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে । রোহন সর্দার বয়স পাঁচ বছর , নিশা সর্দার বয়স চার বছর , অঙ্কুশ সর্দার বয়স তিন বছর।

প্রসঙ্গত বিষ্ণুপুরের বাঁকাদহ সংলগ্ন এই সব গ্রামে বেশিরভাগ মানুষের বাড়ি মাটির।গত কাল রাত থেকে বৃষ্টির জেরে অনেকটাই নড়বড় হয়ে পড়ে দেওয়াল গুলি।পরিবারের সদস্যদের দাবি , এই তিন শিশু দেয়ালের পাশে খেলা করছিল তখনই হঠাৎ একটি মাটির দেয়াল ভেঙে পড়ি ওই তিন শিশুর গায়ের ওপর।স্থানীয় বাসিন্দাদের দাবি পুরো বাড়ি ভেঙে পড়েনি শুধুমাত্র একটি মাটির দেওয়ালই ভেঙে পড়েছে। এরপর তড়িঘড়ি পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দারা ওই তিন শিশুকে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে আনলে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন । সমগ্র ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বাঁকুড়া জেলার বাঁকাদহের এই বোড়ামারা গ্রামে বেশিরভাগ মানুষেরই রোজনামচা দিন আনা দিন খাওয়া তাই বেশিরভাগ মানুষের বাড়ি কাঁচা তার ওপর দোসর বৃষ্টি। কাল রাত থেকেই সারা রাত ধরে, পুরো জেলা জুড়ে শুরু হয়েছে বৃষ্টি। আর এই অতি বৃষ্টির ফলে এই গ্রামের বাসিন্দাদের দেওয়াল গুলো হয়ে পড়েছে নড়বড়ে। রোজকারের মতোই এদিন তিন শিশু খেলা করছিল এক মাটির দেওয়ালের ঠিক পাশেই৷ কিন্তু এই খেলা করতে যাওয়া কাল হবে এটা কেই বা জানতো৷ হঠাৎ করেই আলগা হয়ে যাবার যে একটি মাটির দেওয়াল ধসে পড়ে ওই তিন শিশুর ওপর, তারপরেই তাদেরকে পাঠিয়ে দিতে হবে না ফেরার দেশে। এভাবে অকালে তিনটি ফুটফুটে জীবন চলে যাওয়ার ঘটনা বোড়ামারা গ্রাম সহ পুরো বাঁকুড়া জেলা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া৷ ঐ গ্রামের ইতিমধ্যেই প্রশাসনিক কর্তা থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিত্বরা এসে পৌঁছেছে। কি কারণে এই বিপত্তি ঘটলো তা বিশদে খতিয়ে দিচ্ছে বিষ্ণুপুর থানার পুলিশ।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,700SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles