27 C
Kolkata
Sunday, May 12, 2024
বিশ্ব বাংলা নিউজজেলামনিপুরে জঙ্গি হামলায় শহিদের দেহ পৌঁছাল বাঁকুড়ার পাঁচালের বাড়িতে, জনস্রোতের চোখের জলে শেষ বিদায় শহিদকে

মনিপুরে জঙ্গি হামলায় শহিদের দেহ পৌঁছাল বাঁকুড়ার পাঁচালের বাড়িতে, জনস্রোতের চোখের জলে শেষ বিদায় শহিদকে

মোহাম্মদ শাহজাহান আনসারী,বাঁকুড়া : মনিপুরে জঙ্গি হামলায় শহিদের দেহ পৌঁছাল বাঁকুড়ার পাঁচালের বাড়িতে, জনস্রোতের চোখের জলে শেষ বিদায় শহিদকে ।
মনিপুরে জঙ্গি হামলায় নিহত আধা সামরিক বাহিনীর দেহ পৌঁছাল বাঁকুড়ার সোনামুখী থানার পাঁচাল গ্রামের বাড়িতে। গতকালই অরুপ সাইনি নামের ওই জওয়ানের দেহ বিমানে আনা হয় কলকাতায়। আজ সকালে কফিনবন্দী দেহ নিয়ে যাওয়া হয় তাঁর পাঁচাল গ্রামের বাড়িতে। সেখানে তাঁর কফিনে শেষ শ্রদ্ধা জানান বাঁকুড়ার পুলিশ সুপার সহ পুলিশেত উচ্চ পদস্থ আধিকারিকরা।চোখের জলে শহিদকে শেষ শ্রদ্ধা জানায় এলাকার হাজার হাজার মানুষ।
শুক্রবার রাতে মনিপুরের বিষ্ণুপুরের নারানসেনায় কুকি জঙ্গিদের হানায় সি আর পি এফ এর হেড কনস্টেবল অরুপ সাইনি সহ দুই সি আর পি এফ জওয়ানের মৃত্যু হয় । জঙ্গি হামলায় অরুপ সাইনির মৃত্যুর খবর শনিবারই এসে পৌঁছায় বাঁকুড়ার সোনামুখী থানার পাঁচাল গ্রামে অরুপ সাইনির বাড়িতে। তারপর থেকেই কার্যত শোকে স্তব্ধ হয়ে যায় গোটা গ্রাম। চোখের জলে শুরু হয় অরুপ সাইনিকে শেষ বার চোখে দেখার জন্য গ্রামবাসীদের প্রতিক্ষা। গতকালই বিশেষ বিমানে অরুপ সাইনির কফিনবন্দী দেহ পৌঁছায় কলকাতায়। সেখান থেকে আজ সকালে সি আর পি এফ এর কর্মী আধিকারিকরা অরুপ সাইনির দেহ নিয়ে যান সোনামুখী থানার পাঁচাল গ্রামে। গ্রামের বাড়ির অদূরেই তৈরী ছিল মঞ্চ। সেই মঞ্চকে ঘিরে সকাল থেকেই কাতারে কাতারে মানুষ ভিড় জমান। সকাল সাতটা নাগাদ শহিদের কফিনবন্দী দেহ আনা হয় মঞ্চে। সেখানে শহিদের মরদেহে শ্রদ্ধা জানান বাঁকুড়ার পুলিশ সুপার বৈভব তেওয়ারি সহ রাজ্য পুলিশের উচ্চ পদস্থ আধিকারিকরা।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,700SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles