38 C
Kolkata
Friday, May 17, 2024
বিশ্ব বাংলা নিউজজেলাদেড় কিলোমিটার ব্যাপী রাস্তার দুই ধারে বসানো হল ১২০ টি বৃক্ষ

দেড় কিলোমিটার ব্যাপী রাস্তার দুই ধারে বসানো হল ১২০ টি বৃক্ষ

মোঃ শাজাহান আনসারী, বাঁকুড়া: দেড় কিলোমিটার ব্যাপী রাস্তার দুই ধারে বসানো হল ১২০ টি বৃক্ষ চারা। শুশুনিয়া মা বাঁকুড়া জেলার অন্যতম সৌন্দর্য মন্ডিত অঞ্চল শুশুনিয়া। শুশুনিয়া পাহাড় কে কেন্দ্র করে গড়ে উঠেছে একটি পর্যটন কেন্দ্র। শুশুনিয়া পাহাড়ের পাদদেশে অবস্থান করছে শুশুনিয়া গ্রাম। এই গ্রামে প্রবেশ করার মুখ্য রাস্তা আরো মনোরম করে তোলার জন্য অর্থাৎ সৌন্দর্যায়ন করার জন্য দেড় কিলোমিটার ব্যাপী রাস্তার দুই ধারে বসানো হল ১২০ টি বৃক্ষ চারা। শুশুনিয়া মাঙ্গলিক সংঘ পরিচালিত ও আয়োজিত এই কর্মসূচিতে শুশুনিয়া থাকগরা মোড় থেকে শুশুনিয়া মাঙ্গলিক সংঘ পর্যন্ত পালন করা হল বৃক্ষরোপণ কর্মসূচি। উপস্থিত ছিলেন ছাতনা ফরেস্ট রেঞ্জ আধিকারিক এশা বোস, শুশুনিয়া বিট অফিসার প্রদীপ সিকদার এবং বিশিষ্ট শিল্পপতি মনোজিৎ মন্ডল এবং বিশেষ সাংস্কৃতিক সংগঠক সংহিতা মিত্র।

অনুষ্ঠানে এসে বন আধিকারিক এশা বোস গাছ লাগান এবং জানান যে বর্তমান প্রজন্মের ছেলেরা প্রকৃতির কথা ভাবছে এবং গাছ লাগাচ্ছে এটাই অনেক বড় ব্যাপার। বনবিভাগের তরফ থেকে এবং ব্যক্তিগত দিক থেকেও সর্বতোভাবে পাশে থাকবেন বলে জানিয়েছেন তিনি।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,700SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles