35 C
Kolkata
Saturday, May 18, 2024
বিশ্ব বাংলা নিউজজেলা১২ দফা দাবি নিয়ে পশ্চিমবঙ্গ ল ক্লাক অ্যাসোসিয়েশনের বিষ্ণুপুর আদালত শাখা কমিটির পথ অবরোধ কর্মসূচি

১২ দফা দাবি নিয়ে পশ্চিমবঙ্গ ল ক্লাক অ্যাসোসিয়েশনের বিষ্ণুপুর আদালত শাখা কমিটির পথ অবরোধ কর্মসূচি

মোহাম্মদ শাহজাহান আনসারী, বিষ্ণুপুর: মাসিক ভাতা, আদালত চত্বরে বসে কাজ করার জন্য স্থায়ী জায়গা, শৌচাগার নির্মাণ, স্বাস্থ্যবীমা চালু সহ একাধিক দাবিতে আন্দোলনে নামলেন পশ্চিমবঙ্গ ল’ ক্লার্কস্ অ্যাসোসিয়েশান। শুক্রবার ওই সংগঠনের বিষ্ণুপুর শাখার সদস্যরা জেলা আদালত চত্বর থেকে বাইকে মিছিল করে বাঁকুড়া আমবাগ রাজ্য সড়ক ২ উপর সিদ্ধেশ্বরী কালীমন্দির সংলগ্ন এলাকায় ‘প্রতিকী’ পথ অবরোধ করেন। রাস্তার উপর পড়ে তাঁরা তাঁদের দাবির সমর্থণে স্লোগান দিতে থাকেন। এদিনের এই অবরোধের জেরে ব্যস্ততম জাতীয় সড়কে আটকে পড়ে বেশ কিছু যাত্রী ও পণ্যবাহি যানবাহন।

আন্দোলনকারী পশ্চিমবঙ্গ ল’ ক্লার্কস্ অ্যাসোসিয়েশানের তরফে জানানো হয়েছে, আমরা দিন রাত এক করে কাজ করি, কিন্তু কাজের নিশ্চয়তা নেই। কেউ অসুস্থ হয়ে পড়লে বা বয়সজনিত কারণে অবসর নিলে সংসার খরচ চালানোই সমস্যা হয়ে পড়ে। এই অবস্থায় ত্রুটি পূর্ণ ল-ক্লার্ক আইন সংশোধন সহ বেশ কিছু পেশাগত দাবিতে তাঁরা পথে নেমেছেন। অবিলম্বে দাবি পূরণ না হলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনে তাঁরা নামবেন বলেও জানিয়েছেন।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,700SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles