31 C
Kolkata
Friday, April 19, 2024
বিশ্ব বাংলা নিউজকলকাতাচন্দ্রযান ৩ এর সফল উৎ ক্ষেপন ও সফল অবতরণে ইসরোর বিঞ্জানীদের অভিনন্দন নিউ বারাকপুর কলোনী গার্লস হাইস্কুলে

চন্দ্রযান ৩ এর সফল উৎ ক্ষেপন ও সফল অবতরণে ইসরোর বিঞ্জানীদের অভিনন্দন নিউ বারাকপুর কলোনী গার্লস হাইস্কুলে

নিজস্ব প্রতিনিধি, নববারাকপুর : মঙ্গলবার সকালে চন্দ্রযান ৩ এর সফল উৎক্ষেপন ও সফল অবতরণে নিউ বারাকপুর কলোনী গার্লস হাইস্কুলের উদ্যোগে বিদ্যালয় প্রাঙ্গণে এক অনুষ্ঠানে সম্মান ও শ্রদ্ধা জানান হল ইসরোর বিজ্ঞানীদের । সেই সাথে ছাত্রীদের উৎসাহিত করা হল ভবিষ্যতে তাদের মতো হয়ে উঠতে।কিছুদিন আগেই চন্দ্রযান ৩ মহাকশে অবতরণে সফলতা অর্জন করেছে ইসরোর বিজ্ঞানীরা । এদিন তাদেরই অভিনন্দন জানান হল ।বিদ্যালয়ের ছাত্রী বৃন্দ উদ্বোধনী সংগীত প্রবন্ধ পাঠ প্যারেড অ্যাক্রোব্যাট সহ নানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে এদিন বাঙ্গালী বিঞ্জানীদের সন্মানিত ও শ্রদ্ধা জানান হয়।মূল ভাবনা ও পরিকল্পনায় বিদ্যালয়ে পরিচালন সমিতির সভাপতি হৃষিকেশ রায়। অনুষ্ঠানের শেষে গাওয়া হয় জাতীয় সংগীত । এদিন স্কুলের প্রধান শিক্ষিকা মনিকা ঘোষ বিশ্বাস জানান চন্দ্রযান ৩ এর সফল উৎ ক্ষেপণ ও সফল অবতরণে ইসরোর বিঞ্জানীদের সন্মান ও শ্রদ্ধা ঞ্জাপনের পাশাপাশি মেয়েদের উৎসাহিত করা হল। তিনি ছাত্রীদের তাদের মতো হযে ওঠার কথা বলেন। ইসরোর বাঙালি বিজ্ঞানীরা যারা তারা কোন না কোন বিদ্যালয়ের ছাত্র ছাত্রী। ভবিষ্যতে তোমরাও এগিয়ে যেতে পারবে। পাশে থাকার বার্তা দেওয়া হল।একদিন ইসরোর মতো চাঁদে অবতরণ করে ভবিষ্যতে দেশের মুখ উজ্জ্বল করতে পারবে।বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সহ শিক্ষিকা দের সহযোগিতায় অনুষ্ঠান সার্থক রূপ পায়।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,600SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles