08, Aug-2022 || 09:28 am
Home কলকাতা ন্যাশনাল রেস্তোরাঁ অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার বার্ষিক সভা

ন্যাশনাল রেস্তোরাঁ অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার বার্ষিক সভা

ঋদ্ধি ভট্টাচার্য, কোলকাতা:- NRAI (ন্যাশনাল রেস্তোরাঁ অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া) জুলাই 2019-এ তার কলকাতা অধ্যায় চালু করেছে এবং ইতিমধ্যেই সদস্যপদে 600টি রেস্তোরাঁ আউটলেট সহ শহরের আতিথেয়তা শিল্পের জন্য একটি চমৎকার প্ল্যাটফর্ম এবং ভয়েস হয়ে উঠেছে। শ্রী আদিত্য লাদসারিয়ার নেতৃত্বে NRAI কলকাতা চ্যাপ্টার (চাই ব্রেক-এর সহ-প্রতিষ্ঠাতা) রেস্তোরাঁর ভাইদের জন্য সর্বোত্তম অনুশীলন এবং জ্ঞান ভাগ করে নেওয়ার লক্ষ্যে মাসিক ইভেন্টগুলি পরিচালনা করার একটি প্রচেষ্টা শুরু করেছে এবং যারা উদ্যোগ নিতে আগ্রহী তাদের জন্য F&B ব্যবসায়।
খুব সম্প্রতি NRAI রি-কানেক্টের মতো একটি সিরিজ পরিচালনা করেছে যেখানে সমস্ত সদস্যরা একটি পোস্ট মহামারী মিট এবং শুভেচ্ছা সেশনে অংশ নিয়েছিল, তারপরে সান্তা’স কজের মতো বেশ কয়েকটি CSR উদ্যোগের মাধ্যমে 10,000 টিরও বেশি দরিদ্র এবং সুবিধাবঞ্চিত শিশুদের খাবারের প্যাকেট বিতরণ করা হয়েছে। এনআরএআই কলকাতা রি-সার্ভ নামে একটি উদ্যোগও শুরু করেছে যেখানে রেস্তোরাঁগুলি তাদের পৃষ্ঠপোষকদের খাবারের অপচয় না করার জন্য শিক্ষিত করার জন্য এবং এর পরিবর্তে ক্ষুধার্ত এবং অভাবী লোকেদের জন্য অবশিষ্ট খাবার পুনরায় পরিবেশন করার জন্য এটি গ্রহণ করেছে।
NRAI কলকাতা সম্প্রতি Energize Your Business, # EYB নামে একটি মার্কি সিরিজ শুরু করেছে, যেখানে শিল্প নেতাদের NRAI সদস্যদের সাথে তাদের অভিজ্ঞতা শেয়ার করার জন্য আহ্বান জানানো হয়েছে। এই 29শে জুন, #EYB ফিচার করেছে রেজিলিয়েন্সের সাথে “দ্য মোস্ট ইনফ্লুয়েন্সিয়াল রেস্তোরাঁর”, হোস্ট এবং মাস্টারশেফ ইন্ডিয়ার বিচারক, সিজন 5, মিস্টার জোরার কালরা, যিনি SurFiré The Coastal-এর মালিক ঈশানী প্রিয়দর্শিনির সাথে একটি ফায়ারসাইড চ্যাটে তার মতামত এবং জ্ঞান শেয়ার করেছেন ক্যাফে, একজন NRAI সদস্যও।
আদিত্য লাদসারিয়া, চ্যাপ্টার হেড, এনআরএআই কলকাতা, উল্লেখ করেছেন যে: “শিল্পে এক দশক প্লাস কাটিয়ে এবং একটি স্টার্ট-আপ ইকো-সিস্টেমে কাজ করার অভিজ্ঞতার সাথে, আমি ব্যক্তিগতভাবে যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হতে পারি সেগুলির সাথে সম্পর্কিত যে কোনও নতুন খাদ্যপ্রাণকারী৷ এনআরএআই, আমাদের যে বিশাল সম্মিলিত অভিজ্ঞতা রয়েছে, আমরা বুঝতে পারি যে বাস্তুতন্ত্রের মধ্যে এবং বৃহত্তর সমাজের সাথে ভাগাভাগি একটি গুরুত্বপূর্ণ অংশ। এটি কেবল আমাদের বিশ্বাসকে শক্তিশালী করে যে এই শিল্পটি অনেক নতুন ধারণা, উদ্ভাবন এবং সহযোগিতার প্রচেষ্টার সাথে উন্নতি করবে।”
জোরাওয়ার কালরার দ্বারা এনার্জিজ ইওর বিজনেসের এই পর্বে সাগর দারিয়ানি (ওয়াও! মোমো), সুদীপ মল্লিক (বলরাম মল্লিক এবং রাধারমণ মল্লিক এলএলপি), আনন্দ পুরী (ত্রিঙ্কাস), প্রতাপ দারিয়ানি (ওসিস) সহ আতিথেয়তা ভ্রাতৃত্বের 250 টিরও বেশি আলোকিত ব্যক্তিরা উপস্থিত ছিলেন। , আসিফ আহমেদ (সাঞ্জা চুলহা), বরুণ মিমানি (হোয়াইট ক্যাসেল হসপিটালিটি – এম বার এবং ওজোরা), অনির্বাণ সেনগুপ্ত (হোয়াটস আপ! ক্যাফে) সহ শহরের অনেক ফাইভ স্টার হোটেলের জেনারেল ম্যানেজার এবং ডিরেক্টররা।
এই অত্যন্ত সমৃদ্ধ এবং তথ্যপূর্ণ সেশনের আগে হাই টি, আকর্ষক স্পনসর উপস্থাপনা এবং NRAI কলকাতার সদস্যদের এবং তাদের অতিথিদের জন্য একটি নেটওয়ার্কিং ডিনারের মাধ্যমে অনুসরণ করা হয়েছিল।
জোরাওয়ার কালরা বলেছেন: “আমরা চেয়েছিলাম এই এনার্জাইজ ইয়োর বিজনেসটি সমস্ত NRAI সদস্যদের, বিশেষ করে নতুন প্রবেশকারীদের জন্য সহায়ক হবে৷ আমার দৃষ্টিভঙ্গি হল ভারতীয় ব্র্যান্ডগুলিকে বিশ্বব্যাপী নিয়ে যাওয়া। ব্র্যান্ডগুলিকে প্রযুক্তি, এইচআর এবং অবস্থানের গুরুত্ব উপলব্ধি করতে হবে। যেহেতু ম্যাসিভ রেস্তোরাঁর উপস্থিতি এখন 10 টিরও বেশি দেশে রয়েছে এবং ভারতে এটি সম্প্রসারণের পথে রয়েছে, আমি চাই আমাদের সম্প্রদায়ের প্রত্যেকে আমার অভিজ্ঞতা থেকে উপকৃত হোক।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

নিজের বৌভাতের অনুষ্ঠানের পরের দিন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

প্রদীপ মজুমদার, নদীয়াঃ নদীয়ার নাকাশিপাড়া থানার গাছা এলাকায় নিজের বৌভাতের অনুষ্ঠানের পরের দিন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন এক যুবক।অসিত ঘোষ(৩২) নামে...

রহস্যজনকভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

মহঃ শাহজাহান আনসারী, বাঁকুড়া :- রহস্যজনকভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনা ঘটলো ছাতনার জিড়রা গ্রামে, মৃতার পরিবারের অভিযোগ...

রাজ্য সরকারের দুর্নীতির বিরুদ্ধে ভাতারে বিজেপির পথসভা

মনোজ কুমার মালিক,ভাতাড়: চোরদের জেলে ভরো, মমতা গদি ছাড়ো । এই শ্লোগানকে সামনে রেখে ভারতীয় জনতা যুবমোর্চার...

বিয়ের ছয় মাসের মাথাতেই বিষপান করে আত্মহত্যা এক কিশোরীর

প্রদীপ মজুমদার, নদীয়াঃ বাড়ি থেকে পালিয়ে প্রেম করে বিয়ে করে শেষ পর্যন্ত আর বেশি দিন সংসার করা হল না এক কিশোরীর। বিয়ের...