08, Aug-2022 || 09:25 am
Home কলকাতা সাইকো থ্রিলার কলিং বেল-এর পোস্টার ও টিজার প্রকাশ

সাইকো থ্রিলার কলিং বেল-এর পোস্টার ও টিজার প্রকাশ

ঋদ্ধি ভট্টাচার্য, কলকাতা : বাড়ির দরজায় থাকা বেল সবসময় যে আনন্দের খবর নিয়ে আসে তা কিন্তু নয়। অনেক সময় নিয়ে আসে দুর্ঘটনা বা আতঙ্ক। ET এন্টারটেইমেন্ট র স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘কলিং বেল ‘ ঠিক এই জিনিসকে সামনে রেখেই তৈরি করা হয়েছে।
সম্প্রীতি ছবির পোস্টার এবং টিজার প্রকাশ হয়ে গেলো। প্রযোজক তৃষা দাস, পরিচালক অরূপ সেনগুপ্ত । এই ছবিতে অভিনয় করেছেন জয় সেনগুপ্ত, তৃষা দাস প্রমুখ। ছবিটির লেখক রণজিৎ দাস।

জানা যায় এই ছবিটি হলো একটি সাইকো থ্রিলার ছবি। ছবির প্রতিটি ধাপে রয়েছে রোমহর্ষক প্লট। এবং রয়েছে খুনের ঘটনা। ১৫ মিনিটের এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটি দর্শকদের মন জয় করবেই আশাবাদী পরিচালক।

ছবির সকল কলা কুশলির উপস্থিতির মাঝেই ছবির প্রযোজক তৃষা দাস আরেকটি নতুন ঘোষণা করলেন। ফুটবল মানেই কলকাতা আর কলকাতা মানেই ফুটবল, তাই ফুটবল কে নিয়ে একটু অন্যভাবে চিন্তা করলেন তারা। প্রাক্তন ইস্টবেঙ্গল এবং প্রাক্তন জাতীয় দলের ফুটবলার দীপঙ্কর রায়ের বায়োপিক তৈরি হবে যার নাম ড্রিবেল’।
এই ছবির পরিচালক অরূপ সেনগুপ্ত জানান বিগত দিনে যেসব বায়োপিক তৈরি হয়েছে তাতে দেখা গেছে মানুষ জীবনের সাথে কিভাবে লড়াই করে ছোট থেকে বিভিন্ন ধাপে ধাপে বড় হয়েছে। কিন্তু দীপঙ্কর রায়ের এই বায়োপিকে যেমন থাকবে তার জীবনের শ্রেষ্ঠ মুহূর্ত গুলো, তেমনই থাকবে বিভিন্ন সময় বিভিন্ন কারণের জন্য ফুটবলকে বিদায় দিয়েছেন এবং আবারো ফুটবলের টানেই ফিরে এসেছেন। অর্থাৎ জীবনের উঁচু-নিচু প্রত্যেকটি পর্যায়ে এই বায়োপিকে দেখানো হবে।

অনুষ্ঠানে উপস্থিত প্রাক্তন ফুটবলার দীপঙ্কর রায় পরিচালক এবং প্রযোজক কে অশেষ ধন্যবাদ জানান তার জীবন নিয়ে ভাবার জন্য।
এছাড়াও প্রাক্তন ফুটবলার ষষ্ঠী দুলে এবং মেহতাব হোসেন প্রধান অতিথি হিসেবে এখানে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

নিজের বৌভাতের অনুষ্ঠানের পরের দিন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

প্রদীপ মজুমদার, নদীয়াঃ নদীয়ার নাকাশিপাড়া থানার গাছা এলাকায় নিজের বৌভাতের অনুষ্ঠানের পরের দিন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন এক যুবক।অসিত ঘোষ(৩২) নামে...

রহস্যজনকভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

মহঃ শাহজাহান আনসারী, বাঁকুড়া :- রহস্যজনকভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনা ঘটলো ছাতনার জিড়রা গ্রামে, মৃতার পরিবারের অভিযোগ...

রাজ্য সরকারের দুর্নীতির বিরুদ্ধে ভাতারে বিজেপির পথসভা

মনোজ কুমার মালিক,ভাতাড়: চোরদের জেলে ভরো, মমতা গদি ছাড়ো । এই শ্লোগানকে সামনে রেখে ভারতীয় জনতা যুবমোর্চার...

বিয়ের ছয় মাসের মাথাতেই বিষপান করে আত্মহত্যা এক কিশোরীর

প্রদীপ মজুমদার, নদীয়াঃ বাড়ি থেকে পালিয়ে প্রেম করে বিয়ে করে শেষ পর্যন্ত আর বেশি দিন সংসার করা হল না এক কিশোরীর। বিয়ের...