25, Jun-2022 || 10:17 pm
Home কলকাতা প্রসেনজিৎ চ্যাটার্জি ও জিৎজ ফিল্মওয়ার্কের সাথে গাঁটছড়া বাধল ভিআই

প্রসেনজিৎ চ্যাটার্জি ও জিৎজ ফিল্মওয়ার্কের সাথে গাঁটছড়া বাধল ভিআই

হীরক মুখোপাধ্যায় (৩০ মে ‘২২):– টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর অন্যতম নায়ক জিৎ, গোপাল মাদনানি ও অমিত জুমরানি-র যৌথ প্রয়োজনায় আগামী ১৭ জুন মুক্তি পেতে চলেছে বাংলা কাহিনীচিত্র ‘আয় খুকু আয়’। এই চলচ্চিত্রের মুখ্য ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ চ্যাটার্জি, দিতিপ্রিয়া রায়, সোহিনী সেনগুপ্ত-র মতো অভিনেতা ও অভিনেত্রীদের।

এই চলচ্চিত্র মুক্তি পাবার আগেই প্রসেনজিৎ চ্যাটার্জি ও জিৎজ ফিল্মওয়ার্কের সাথে গাঁটছড়া বাধল ভিআই (ভোদাফোন আইডিয়া)। আদিত্য বিড়লা গ্রুপ ও ভোদাফোন গ্রুপ মিলেমিশে গিয়ে তৈরী হয়েছে ভোদাফোন আইডিয়া লিমিটেড।

আজ কোলকাতায় সংবাদমাধ্যমের সাথে কথা বলতে গিয়ে ‘ভোদাফোন আইডিয়া লিমিটেড’-এর ক্লাস্টার বিজনেস হেড (পূর্ব) সুকান্ত দাস জানিয়েছেন, “প্রসেনজিৎ চ্যাটার্জি ও জিৎজ ফিল্মওয়ার্ক-এর সাথে গাঁটছড়া বাঁধার ফলে ভিআই ‘আয় খুকু আয়’ নামাঙ্কিত চলচ্চিত্রের সাথে সম্পর্কিত সকল নকশা ও যোগাযোগ মাধ্যমের উপর কাজ করার সুযোগ পাবে।
এর পাশাপাশি ‘ভিআই’ এই চলচ্চিত্রের প্রমোশন সংক্রান্ত সকল ব্যবসায়িক কাজেরও একছত্র অধিকার পাবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

সাইকো থ্রিলার কলিং বেল-এর পোস্টার ও টিজার প্রকাশ

ঋদ্ধি ভট্টাচার্য, কলকাতা : বাড়ির দরজায় থাকা বেল সবসময় যে আনন্দের খবর নিয়ে আসে তা কিন্তু নয়। অনেক...

সংঘর্ষে দুই পক্ষের বেশ কয়েকজন আহত

মনোজ কুমার মালিক,ভাতাড় :পূব বর্ধমান জেলার ভাতাড় থানার বনপাশ অঞ্চলের মোহনপুর গ্রামের বাসিন্দা স্বর্গীয় জীবন সেনের একটি জমি দীর্ঘদিন ধরে জবরদখল করে...

জিআরএসই-র শিপবিল্ডিং বিভাগের নির্দেশকের দায়িত্বে এলেন কম্যাণ্ডার শান্তনু বোস

হীরক মুখোপাধ্যায় (৮ জুন '২২):- আজ থেকে 'গার্ডেন রিচ শিপবিল্ডার্স অ্যাণ্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড' (জিআরএসই)-এর শিপবিল্ডিং বিভাগের নির্দেশক-এর দায়িত্বে এলেন কম্যাণ্ডার শান্তনু বোস।

গ্যাস উৎপাদনের ক্ষেত্রে ০.৮ মিলিয়ন স্ট্যাণ্ডার্ড কিউবিক মিটারের গণ্ডি পার করল ইওজিইপিএল

হীরক মুখোপাধ্যায় (৭ জুন, ২২):- গ্যাস উৎপাদনের ক্ষেত্রে ০.৮ মিলিয়ন স্ট্যাণ্ডার্ড কিউবিক মিটারের গণ্ডি পার করল 'এসার অয়েল অ্যাণ্ড গ্যাস এক্সপ্লোরেশন অ্যাণ্ড...