25, Jun-2022 || 09:35 pm
Home কলকাতা মার্লিন রাইজে শুরু হতে চলেছে ক্রিকেট প্রশিক্ষণ শিবির

মার্লিন রাইজে শুরু হতে চলেছে ক্রিকেট প্রশিক্ষণ শিবির

হীরক মুখোপাধ্যায় (১৮ মে ‘২২):– ‘মার্লিন গ্রুপ’-এর সহযোগিতায় কোলকাতায় চালু হতে চলেছে ‘যুবরাজ সিং সেন্টার অব এক্সসেলেন্স’ নামাঙ্কিত এক ক্রিকেট কোচিং আকাডেমি।
জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং-এর নামাঙ্কিত এই সংস্থা ‘মার্লিন গ্রুপ’-এর হাত ধরে শুধু কোলকাতাতেই প্রথম শিবির সূচনা করতে চলেছে তাই নয়, এটা পূর্ব ভারতের ক্ষেত্রেও সংস্থার প্রথম প্রশিক্ষণ শিবির বলে জানানো হয়েছে।

সংবাদমাধ্যমের কাছে আজ এক লিখিত প্রেস বিবৃতি প্রদান করে ‘মার্লিন গ্রুপ’-এর ব্যাবস্থাপক নির্দেশক সাকেত মোহতা জানিয়েছেন, “অতিমারীর পরে এই জাতীয় এক প্রশিক্ষণ শিবির চালু করতে পেরে আমরা আনন্দিত।”

আয়োজক সংস্থার বক্তব্য অনুযায়ী, “আগামী ২০ মে থেকে ২২ মে ত্রিদিবসীয় নিঃশুল্ক ক্রিকেট কোচিং শিবির চলবে রাজারহাট চৌমাথার কাছে অবস্থিত ‘মার্লিন রাইজ’-এ।
‘যুবরাজ সিং সেন্টার অব এক্সসেলেন্স’-এর নির্দেশক তথা প্রাক্তন ক্রিকেটার বিনীত জৈন, সংস্থার প্রধান প্রশিক্ষক তথা পূর্বতন ক্রিকেটার বিশাল ভাটিয়া ও অপর প্রশিক্ষক অভিজিৎ দাসের নেতৃত্বে প্রতিদিন বিকেল ৩.৩০ মিনিট থেকে সন্ধ্যা ৬.৩০ মিনিট পর্যন্ত চলবে এই প্রশিক্ষণ শিবির।”

আয়োজক সংস্থার তরফ থেকে আরো জানানো হয়েছে, “প্রশিক্ষণ শিবিরের সর্বাপেক্ষা সেরা শিক্ষার্থীর জন্য থাকবে এক বছরের স্কলারশিপ।”

উৎসুক অভিভাবকগণ তাঁদের সন্তানদের প্রশিক্ষণের জন্য ০৩৩ – ৪০৯২ ২৩৪৪ বা +৯১ ৯৬৬৭০ ৩৩৮১১ নম্বরেও সরাসরি যোগাযোগ করতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

সাইকো থ্রিলার কলিং বেল-এর পোস্টার ও টিজার প্রকাশ

ঋদ্ধি ভট্টাচার্য, কলকাতা : বাড়ির দরজায় থাকা বেল সবসময় যে আনন্দের খবর নিয়ে আসে তা কিন্তু নয়। অনেক...

সংঘর্ষে দুই পক্ষের বেশ কয়েকজন আহত

মনোজ কুমার মালিক,ভাতাড় :পূব বর্ধমান জেলার ভাতাড় থানার বনপাশ অঞ্চলের মোহনপুর গ্রামের বাসিন্দা স্বর্গীয় জীবন সেনের একটি জমি দীর্ঘদিন ধরে জবরদখল করে...

জিআরএসই-র শিপবিল্ডিং বিভাগের নির্দেশকের দায়িত্বে এলেন কম্যাণ্ডার শান্তনু বোস

হীরক মুখোপাধ্যায় (৮ জুন '২২):- আজ থেকে 'গার্ডেন রিচ শিপবিল্ডার্স অ্যাণ্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড' (জিআরএসই)-এর শিপবিল্ডিং বিভাগের নির্দেশক-এর দায়িত্বে এলেন কম্যাণ্ডার শান্তনু বোস।

গ্যাস উৎপাদনের ক্ষেত্রে ০.৮ মিলিয়ন স্ট্যাণ্ডার্ড কিউবিক মিটারের গণ্ডি পার করল ইওজিইপিএল

হীরক মুখোপাধ্যায় (৭ জুন, ২২):- গ্যাস উৎপাদনের ক্ষেত্রে ০.৮ মিলিয়ন স্ট্যাণ্ডার্ড কিউবিক মিটারের গণ্ডি পার করল 'এসার অয়েল অ্যাণ্ড গ্যাস এক্সপ্লোরেশন অ্যাণ্ড...