08, Aug-2022 || 10:01 am
Home কলকাতা জীবনের চলার পথ সব সময় ফুলে ভরা থাকে না : দেবশ্রী

জীবনের চলার পথ সব সময় ফুলে ভরা থাকে না : দেবশ্রী

হীরক মুখোপাধ্যায় (১৬ মে ‘২২):– “জীবনের চলার পথ সব সময় কুসুমাচ্ছাদিত নাও থাকতে পারে, তাবলে সমস্যার সম্মুখীন হওয়ার বদলে নিজের জীবনকে শেষ করে দেওয়া উচিত নয়,” আজ বেহালার ৪৪, সত্যেন রায় রোড-এ অবস্থিত ‘সাইন এণ্ড শ্যাডো’ নামের মেক আপ স্টুডিও এবং স্কিন ক্লিনিক-এর উদ্বোধন করতে এসে একথা বলেন টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর অন্যতম নায়িকা দেবশ্রী রায়।

সম্প্রতি টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর অন্যতম চরিত্রাভিনেত্রীর আকস্মিক মৃত্যুর উপর নিজের মতামত প্রকাশ করতে গিয়ে তিনি এই কথা বলেন।

আজ ‘সাইন এণ্ড শ্যাডো’- এ এসে কেক কেটে দেবশ্রী রায় নবনির্মিত মেক আপ স্টুডিও এবং স্কিন ক্লিনিক-এর আনুষ্ঠানিক উদ্বোধন করে ক্লিনিকের ঘরগুলো ঘুরে দেখতে দেখতে আবেগপ্রবণ হয়ে বলেন, “এই ক্লিনিকে বেশ কিছু আধুনিক যন্ত্রপাতি রয়েছে দেখলাম। আমার বিশ্বাস উন্নত মানের কাজের ফলে মানুষের মন পেতে এদের বেশি সময় লাগবেনা।”

কোলকাতার রূপচর্চা জগতের জনপ্রিয় মুখ সোমা ঘোষ অত্যন্ত ছোটো পরিসরে সর্বাধুনিক ব্যাবস্থার সহায়তায় এই মেক আপ স্টুডিও এবং স্কিন ক্লিনিক প্রতিষ্ঠা করেছেন ।
উদ্বোধনের পর সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে হেয়ার স্টাইলিস্ট ও বিউটিশিয়ান সোমা ঘোষ জানান, ” বিদেশে বিজ্ঞান সম্মত ভাবে ত্বক ও চুলের পরিচর্যার ব্যবস্থা থাকলেও কোলকাতায় সেই পরিকাঠামো খুবই কম রয়েছে। আমরা এখানে বিদেশের নিরিখে একদিকে গ্রাহকদের যেমন চুল ও ত্বকের যত্ন নেব তেমনই আধুনিক পদ্ধতির সাহায্য নব প্রজন্মকে প্রশিক্ষণও দেব।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

নিজের বৌভাতের অনুষ্ঠানের পরের দিন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

প্রদীপ মজুমদার, নদীয়াঃ নদীয়ার নাকাশিপাড়া থানার গাছা এলাকায় নিজের বৌভাতের অনুষ্ঠানের পরের দিন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন এক যুবক।অসিত ঘোষ(৩২) নামে...

রহস্যজনকভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

মহঃ শাহজাহান আনসারী, বাঁকুড়া :- রহস্যজনকভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনা ঘটলো ছাতনার জিড়রা গ্রামে, মৃতার পরিবারের অভিযোগ...

রাজ্য সরকারের দুর্নীতির বিরুদ্ধে ভাতারে বিজেপির পথসভা

মনোজ কুমার মালিক,ভাতাড়: চোরদের জেলে ভরো, মমতা গদি ছাড়ো । এই শ্লোগানকে সামনে রেখে ভারতীয় জনতা যুবমোর্চার...

বিয়ের ছয় মাসের মাথাতেই বিষপান করে আত্মহত্যা এক কিশোরীর

প্রদীপ মজুমদার, নদীয়াঃ বাড়ি থেকে পালিয়ে প্রেম করে বিয়ে করে শেষ পর্যন্ত আর বেশি দিন সংসার করা হল না এক কিশোরীর। বিয়ের...