08, Aug-2022 || 10:31 am
Home কলকাতা কোলকাতায় ঝটিকা সফরে ঘুরে গেলেন রাজা মুরাদ

কোলকাতায় ঝটিকা সফরে ঘুরে গেলেন রাজা মুরাদ

নিজস্ব প্রতিনিধি (৮ মে ‘২২):- আজ কোলকাতায় ঝটিকা সফরে ঘুরে গেলেন বলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর অন্যতম অভিনেতা রাজা মুরাদ।

কোলকাতা সংলগ্ন বিধাননগর-এ এক অনুষ্ঠান মঞ্চে দাঁড়িয়ে তিনি বলেন, “নশা পিলাকে গিরানা তো সবকো আতা হৈ, মজা তো তব হৈ কি গিরনো কো থাম লে সাকী” অর্থাৎ ‘নেশার দ্রব্য পান করিয়ে ফেলে তো সবাই দিতে পারে, আনন্দ তো তখনই হয় যখন পতনশীল কে ধরে ফেলা যায়’।

‘পিঙ্ক রোজেস এন্টারটেনমেন্ট’ নিবেদিত ‘এইচ কে মিস্টার, মিস, মিসেস ইণ্ডিয়া ইন্টারন্যাশনাল ২০২২’ শীর্ষক এক সৌন্দর্য প্রতিযোগিতার মুখ্য বিচারক রূপে এসে অনুষ্ঠানের মূল আয়োজক হেনা কৌসার-কে পাশে দাঁড় করিয়ে তিনি এই কথা বলেন।

প্রসঙ্গতঃ বলে রাখা ভালো, হেনা কৌসর সম্ভবতঃ সর্বপ্রথম ভারত তথা পশ্চিমবঙ্গের বুকে এমন এক সৌন্দর্য প্রতিযোগিতার আয়োজন করেছেন যেখানে ‘মিস্টার’, ‘মিস’ এবং ‘মিসেস’ শ্রেণীর বাইরে ‘বিশেষ চাহিদা সম্পন্ন শিশু, কিশোর ও কিশোরী’-দের শ্রেণীতে অংশগ্রহণ করছে ভিনরাজ্যের আটজন মূক ও বধির শিশু।

আজ মূল পর্বের অনুষ্ঠানে এই মূক ও বধির শিশু ও কিশোর কিশোরীরাই ছিল আকর্ষণের কেন্দ্রবিন্দু।
বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের সুযোগ করে দেওয়ার ঘটনাকে লক্ষ্যে রেখেই রাজা মুরাদ ওই কথা বলেছেন বলে তথ্যাভিজ্ঞ মহলের ধারণা।

রাজা মুরাদ ছাড়াও আজকের সৌন্দর্য প্রতিযোগিতায় বিচারক রূপে হাজির ছিলেন আরিফ নাসির বট, সুমন রহমান, ডালিয়া মিত্রা সহ অন্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের মূল আয়োজক হেনা কৌসর তাঁর ব্যক্তিগত জীবনে নিজেও একসময় সৌন্দর্য প্রতিযোগিতার খেতাব জিতেছিলেন।
আজ অনুষ্ঠানের আগে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে তিনি বলেন, “এই নিয়ে তৃতীয় বার হচ্ছে আমাদের অনুষ্ঠান। এই অনুষ্ঠানের মূল আকর্ষণ বিশেষ চাহিদা সম্পন্ন মূক ও বধির শিশুদের ‘ক্যাট ওয়াক’। শুনেছি এই সব শিশুদের বোধশক্তি সাধারণ মানুষদের থেকে অনেক বেশি শক্তিশালী, আমার দৃঢ় বিশ্বাস আমাদের সবার সামান্য সহযোগিতা এদের জীবনকে ভবিষ্যতে অনেক বেশি আলোকিত করতে পারবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

নিজের বৌভাতের অনুষ্ঠানের পরের দিন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

প্রদীপ মজুমদার, নদীয়াঃ নদীয়ার নাকাশিপাড়া থানার গাছা এলাকায় নিজের বৌভাতের অনুষ্ঠানের পরের দিন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন এক যুবক।অসিত ঘোষ(৩২) নামে...

রহস্যজনকভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

মহঃ শাহজাহান আনসারী, বাঁকুড়া :- রহস্যজনকভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনা ঘটলো ছাতনার জিড়রা গ্রামে, মৃতার পরিবারের অভিযোগ...

রাজ্য সরকারের দুর্নীতির বিরুদ্ধে ভাতারে বিজেপির পথসভা

মনোজ কুমার মালিক,ভাতাড়: চোরদের জেলে ভরো, মমতা গদি ছাড়ো । এই শ্লোগানকে সামনে রেখে ভারতীয় জনতা যুবমোর্চার...

বিয়ের ছয় মাসের মাথাতেই বিষপান করে আত্মহত্যা এক কিশোরীর

প্রদীপ মজুমদার, নদীয়াঃ বাড়ি থেকে পালিয়ে প্রেম করে বিয়ে করে শেষ পর্যন্ত আর বেশি দিন সংসার করা হল না এক কিশোরীর। বিয়ের...