31, Oct-2020 || 12:14 pm
Home রাজ্য কোভিড ১৯ সংক্রান্ত সব তথ্য এখনো চেপে যাচ্ছে রাজ্য সরকার : ডাঃ...

কোভিড ১৯ সংক্রান্ত সব তথ্য এখনো চেপে যাচ্ছে রাজ্য সরকার : ডাঃ আশিস মজুমদার

হীরক মুখোপাধ্যায় (১২ মে ‘২০):- “ ‘কোভিড ১৯’ সংক্রান্ত সব তথ্য এখনো চেপে যাচ্ছে রাজ্য সরকার, তার ফলেই পশ্চিমবঙ্গে হুহু করে বেড়ে চলেছে ‘কোভিড ১৯’-এ আক্রান্ত রোগীর সংখ্যা”, বললেন ডাঃ আশিস মজুমদার।

‘রেশন ব্যবস্থায় দুর্নীতি’ ও ‘কোভিড ১৯’ সংক্রান্ত বিষয়ে রাজ্যবাসীকে ভুল তথ্য পরিবেশনের পরিপ্রেক্ষিতে আজ উত্তর ২৪ পরগনা জেলার বারাসাত ১ নম্বর সমষ্টি উন্নয়ন আধিকারিক-এর কার্যালয়ের সামনে এক ধর্ণা কর্মসূচীর আয়োজন করেছিল ‘ভারতীয় জনতা পার্টী’-র বারাসাত সাংগঠনিক জেলা শাখা।

সেই কর্মসূচীতে যোগদান করে ভারতীয় জনতা পার্টী-র তফশিলি মোর্চা-র প্রদেশ সহাধ্যক্ষ ডাঃ আশিস মজুমদার আরো জানান, “রেশনের চাল পশ্চিমবঙ্গের দিকে দিকে লুঠ হচ্ছে, অথচ এবিষয়ে নিরুত্তাপ রাজ্যের খাদ্য ও খাদ্য সরবরাহ বিভাগের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এই অরাজকতা চলতে পারেনা।”

দলের ‘বারাসাত পৌর মণ্ডল’-এর অন্যতম নেতা মৃত্যুঞ্জয় মোদক-কে পাশে নিয়ে ডাঃ মজুমদার আরো বলেন, “
রাজ্যের চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিস, সাংবাদিক সহ সাধারণ জনগণ যখন চিকিৎসার অব্যবস্থার কারণে মরছেন তখন রাজ্য সরকারের গয়ংগচ্ছ মনোভাব কখনোই কাম্য নয়।
শুধুমাত্র সচিবদের বদলালেই সাতখুন মাফ হতে পারেনা, এই মুহুর্তে গোটা রাজ্যেরই খোলনলচে বদলে ফেলা দরকার।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোজাগরী লক্ষ্মী পূর্ণিমা

অর্পিতা সিনহা,বাঁকুড়া:(৩০অক্টোবর,২০২০): ভারতবর্ষে বহু প্রাচীনকাল থেকেই লক্ষ্মী পূজার প্রচলন আছে । ঋক বৈদিক যুগে লক্ষীপূজার কোনও সরাসরি উল্লেখ না থাকলেও " শ্রী...

উৎসবের মরশুমে বাজারে সোফা ও বেডসেট আনল গোদরেজ ইন্টেরিও

হীরক মুখোপাধ্যায় (৩০ অক্টোবর '২০):- উৎসবের মরশুমে পশ্চিমবঙ্গের ক্রেতাদের জন্য বাজারে নতুন মনোলোভা সোফা ও বেডসেট আনল 'গোদরেজ ইন্টেরিও'।

মা তারার প্রতিষ্ঠা দিবস আজ

সৌগত মন্ডল,তারাপীঠ-বীরভূম: বীরভূমের তারাপীঠে শুক্লা চতুর্দশীতে আজ তারামায়ের আবির্ভাব তিথি উৎসব। ১৫৩ বছর পূর্বে বামাক্ষ্যাপা এই তারাপীঠেই তারা মায়ের সাধনায় সিদ্ধিলাভ পায়।...

সালিশি সভায় পাওনাদারকে কুপিয়ে খুন

প্রদীপ মজুমদার, নদীয়া: সালিশি সভায় পাওনাদারকে চাকু দিয়ে কুপিয়ে খুন। নাকাশিপাড়া থানার দোগাছি পঞ্চায়েতের ঘটনা। মৃত ব্যক্তির নাম আব্দার শেখ (৩৫)