38 C
Kolkata
Saturday, April 20, 2024
বিশ্ব বাংলা নিউজজেলাতৃণমূল কংগ্রেস প্রার্থীর উপর হামলার অভিযোগ

তৃণমূল কংগ্রেস প্রার্থীর উপর হামলার অভিযোগ

অভিজিৎ হাজরা, হাওড়া :- রাজ্যের ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচন ৮ই জুলাই সম্পন্ন হয়েছে।১১ ই জুলাই ছিল ভোট গণনা। উলুবেড়িয়া উত্তর বিধান সভা কেন্দ্রের আমতা ১ নং পঞ্চায়েত সমিতির অন্তর্গত ১৪ টি গ্ৰাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি, ও জেলা পরিষদের আসনের ভোট গণনা কেন্দ্র ছিল আমতা পীতাম্বর উচ্চ বিদ্যালয়।
আমতা ১ নং পঞ্চায়েত সমিতির প্রার্থী সাজমা বেগম অভিযোগ করে বলেন,’ ভোট গণনা কেন্দ্রে আসার সময় সি পি এম,আই এস এফ আশ্রিত দুষ্কৃতীরা তার উপর হামলা করে তার হার ছিনতাই করে, তার শ্লীলতাহানি করে। তিনি ছাড়া ও তার পরিবারের আর ও তিনজনকে মারধোর করে মাথা ফাটিয়ে দেয় ঐ দুষ্কৃতীরা। এই ঘটনার পর তারা প্রত্যেকেই আমতা থানায় অভিযোগ দায়ের করেছেন।প্রত্যেকেই আমতা গ্ৰামীণ হাসপাতালে চিকিৎসাধীন ‘ ।
এই ঘটনার পরিপ্রেক্ষিতে উলুবেড়িয়া উত্তর বিধান সভা কেন্দ্রের বিধায়ক ডাঃ নির্মল মাজি বলেন, ‘ মেয়েদের শ্লীলতাহানি করা বি জে পি,সি পি এম ,আই এস এফ এর স্বভাবগত অভ্যাস। বাড়িতে বোমা -গুলি রাখা, মানুষকে মারা,বাড়ি- ঘর ভাঙচুর করা, লুটপাট করা ওদের কালচার।আমরা শান্তিপূর্ণ ভোট চেয়েছিলাম। শান্তিপূর্ণ ভোট করেছি। বিরোধীরা ভোটে তাদের হার নিশ্চিত জেনেই আমাদের প্রার্থীর উপর হামলা করেছে। তার পরিবারের সদস্যদের মারধোর করে মাথা ফাটিয়ে দিয়েছে।যে সমস্ত দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে তাদের প্রত্যেকের নামেই আমতা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,600SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles