34 C
Kolkata
Friday, April 19, 2024
বিশ্ব বাংলা নিউজজেলাবাঁকুড়ায় সংবাদ মাধ্যমের উপর আক্রমণের ঘটনায় গ্রেপ্তার ২

বাঁকুড়ায় সংবাদ মাধ্যমের উপর আক্রমণের ঘটনায় গ্রেপ্তার ২

মোহাম্মদ শাহজাহান আনসারী, বাঁকুড়াঃ- বাঁকুড়া বেলিয়াতোড় থানার অন্তর্গত ভট্টপাড়া প্রাথমিক বিদ্যালয়ের ২০৫ নম্বর বুথে সংবাদ মাধ্যমের উপর আক্রমণের ঘটনায় গ্রেপ্তার ২।

আটই জুলাই এই ভোট গ্রহণ কেন্দ্রে ছাপ্পা ভোট চলছিল এই খবর পেয়ে পৌঁছায় একাধিক সংবাদ মাধ্যম প্রতিনিধিরা।

খবর করতে গিয়ে বেলিয়াতোড় থানার অন্তর্গত ভট্টপাড়ায় প্রাথমিক বিদ্যালয় 205 নম্বর বুথের মধ্যে থাকা একদল দুষ্কৃতির চড়াও হয় সংবাদমাধ্যমের প্রতিনিধিদের উপর চড়াও হওয়ার পর চারজন সংবাদ মাধ্যমের প্রতিনিতিদের মোবাইল আইকার্ড,মোবাইল বুম কেড়ে ভেঙে ফেলা হয়। সংবাদ মাধ্যম প্রতিনিধিদের গাড়ি ও ভাঙচুর করা হয় বেধড়ক মারধর করা হয়ে সংবাদমাধ্যমের প্রতিনিধিদের এরপর সেখান থেকে কোনক্রমে প্রানে বাঁচে জেলার ওই ৪ সাংবাদিক। সেখান থেকে বেলিয়াতোড় প্রাথমিক স্বাস্থ্য কিন্তু প্রাথমিক চিকিৎসা করা হয় আহত সাংবাদিকদের । সংবাদ মাধ্যমের উপর আক্রমণের ঘটনায় বেলিয়াতোড় থানার পুলিশ ফুটেজ দেখে দুজনকে গ্রেপ্তার করে। রবিবার রাতে দুজনকে গ্রেপ্তার করে সোমবার ধৃতদের বাঁকুড়া জেলা আদালতে হাজির করানো হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে ধিতেদের নাম কমলাকান্ত আইচ (৪৯) এবং পতিত পাবন ভট্টাচার্য (৫০)

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,600SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles