08, Aug-2022 || 09:36 am
Home জেলা মঙ্গলকোট ব্লকের চানক অঞ্চলের দুয়ারে সরকার কর্মসূচি

মঙ্গলকোট ব্লকের চানক অঞ্চলের দুয়ারে সরকার কর্মসূচি

মনোজ কুমার মালিক,মঙ্গলকোট: মঙ্গলকোট ব্লকের চানক অঞ্চলের দুয়ারে সরকার কর্মসূচি কাটলো নির্বিঘ্নেই। রবিবার গণপুর হাইস্কুলে দুয়ারে সরকারের শিবির অনুষ্ঠিত হয় । সকাল থেকেই বৃষ্টিমুখর আবহাওয়াতেও দুয়ারে সরকারে জনগণের উপস্থিতি হার চোখে পড়ার মতন । বাউল গান, স্থানীয় কচি কাচাদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং করোনা পরিস্থিতি মাথায় রেখে দুয়ারে সরকার ক্যাম্পে, মাস্ক বিতরণ এক অনন্য নজির সৃষ্টি করে মঙ্গলকোট ব্লকের চানক অঞ্চল ।

চানক অঞ্চলের সমাজসেবী সেখ রমজান জানান, মঙ্গলকোটের বিধায়ক অপূর্ব চৌধুরীর নেতৃত্বে সমগ্র মঙ্গলকোট বিধানসভা জুড়ে উন্নয়নের ধারা বজায় রয়েছে । চানক অঞ্চলেও তার প্রভাব অতুলনীয় । বৃষ্টিকে উপেক্ষা করে লক্ষী ভান্ডার এর ফরম তোলা এবং জমা দিতে ব্যস্ত মহিলারা । পূর্ব পরিকল্পনা করে লক্ষ্মীর ভান্ডার ফর্ম সংগ্রহ করা হয়েছিল। যার জন্য অনেকটাই ভির এড়ানো গেছে । পাশাপাশি অন্যান্য শিবিরের তুলনায় এখানে কাউন্টারের সংখ্যাও ছিল বেশি ।

এদিন শিবিরে এসডিও কাটোয়া জামিল ফতেমা জিবা সহ মঙ্গলকোটের সমষ্টি উন্নয়ন আধিকারিক জগদীশচন্দ্র বারুই ও মঙ্গলকোট থানার আইসি পিন্টু মুখার্জি প্রতিটি প্রকল্পে উপস্থিত হন এবং কিভাবে জনসাধারণকে সুবিধা দেওয়া যায় তার নির্দেশ দেন ।

দুয়ারে সরকারে উপস্থিত ছিলেন এসডিও কাটোয়া জামিল ফতেমা জিবা, মঙ্গলকোটের সমষ্টি উন্নয়ন আধিকারিক জগদীশচন্দ্র বারুই, মঙ্গলকোট থানার আইসি পিন্টু মুখার্জি, মঙ্গলকোট ব্লক এপিও সুশান্ত প্রামাণিক, সমাজসেবী সেখ রমজান সহ এলাকার অগণিত গ্রামবাসী ।

শিবিরে উপস্থিত বরালি প্রসাদ মুখার্জি, মন্দিরা সাহা, সুমিত সরেনরা জানান, মমতা ব্যানার্জির সরকার সাধারণ মানুষদের জন্য যে সুযোগ সুবিধা প্রদান করছে তার জন্য মুখ্যমন্ত্রী কে ধন্যবাদ। পাশাপাশি ওই সমস্ত সুবিধা প্রদানের জন্য বিধায়ক অপূর্ব চৌধুরীর নেতৃত্বে চানক গ্রাম পঞ্চায়েতের কর্মীরা যেভাবে মানুষজনকে সহযোগিতা করেছে তার জন্য ওনাদেরকে ধন্যবাদ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

নিজের বৌভাতের অনুষ্ঠানের পরের দিন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

প্রদীপ মজুমদার, নদীয়াঃ নদীয়ার নাকাশিপাড়া থানার গাছা এলাকায় নিজের বৌভাতের অনুষ্ঠানের পরের দিন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন এক যুবক।অসিত ঘোষ(৩২) নামে...

রহস্যজনকভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

মহঃ শাহজাহান আনসারী, বাঁকুড়া :- রহস্যজনকভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনা ঘটলো ছাতনার জিড়রা গ্রামে, মৃতার পরিবারের অভিযোগ...

রাজ্য সরকারের দুর্নীতির বিরুদ্ধে ভাতারে বিজেপির পথসভা

মনোজ কুমার মালিক,ভাতাড়: চোরদের জেলে ভরো, মমতা গদি ছাড়ো । এই শ্লোগানকে সামনে রেখে ভারতীয় জনতা যুবমোর্চার...

বিয়ের ছয় মাসের মাথাতেই বিষপান করে আত্মহত্যা এক কিশোরীর

প্রদীপ মজুমদার, নদীয়াঃ বাড়ি থেকে পালিয়ে প্রেম করে বিয়ে করে শেষ পর্যন্ত আর বেশি দিন সংসার করা হল না এক কিশোরীর। বিয়ের...