27, Nov-2021 || 08:21 am
Home Uncategorized বেহাল দশা পৌরসভার সুইমিংপুলের , পড়ে আছে মদের বোতল

বেহাল দশা পৌরসভার সুইমিংপুলের , পড়ে আছে মদের বোতল

প্রদীপ মজুমদার, নদীয়া:-২০২১ বিধানসভা নির্বাচনের আগেই নদিয়ার নবদ্বীপের মানুষের দীর্ঘ আকাঙ্খিত একটি সুইমিং পুল উদ্বোধন করেন নবদ্বীপ বিধানসভার বিধায়ক পুন্ডরীকাক্ষ সাহা এবং পৌর প্রশাসক বিমান কৃষ্ণ সাহা।
সেই সময় পৌরসভার পৌর প্রশাসক বিমান কৃষ্ণ সাহা কার্যত শিকার করে নেন যে সামনে বিধানসভা ভোট আশায় দ্রুত রুপায়ন করে সুইমিং পুলটি উদ্বোধন করতে হচ্ছে । সেই সময় তিনি বলেন এই সুইমিং পুলটি উদ্বোধন করতে আর মাত্র ২ মাসের মতো সময় লাগবে কিন্তু আজ কি অবস্থায় আছে সেই বহু অর্থ খরচ করে তৈরি করা সাধের সুইমিং পুল ?

নবদ্বীপের জাতীয় বিদ্যালয় (বালিকা ) স্কুলের পার্শবর্তী মাঠেই নবদ্বীপ পৌরসভার উদ্যোগে তৈরি করা হয়েছিল এই সুইমিং পুল । আজ সেখানে আগাছাতে ঢাকা অবহেলায় পড়ে সুইমিং পুল । চারপাশে শুধু আগাছা জঙ্গল । যার ফলে দেখা গেছে সাপের বাসা ।
সুইমিং পুল ভর্তি হয়েছে বৃষ্টির জলে । আর তাতে বিভিন্ন রকম বর্জ্য পদার্থ (মদের বোতল থেকে শুরু করে বাঁশ কাঠ ) জমে রয়েছে । সেই জলে একদিকে যেমন মশার বাসা হয়েছে অন্যদিকে হয়েছে ব্যঙেদের বাসা । আতঙ্কিত ঐ এলাকার বাসিন্দারা ।

অভিযোগ প্রায় চার মাস আগে তৈরি হওয়া এই সুইমিং পুলে প্রতিবার বৃষ্টি পরলেই জল জমে থাকে আর সেখানে মশার বাসা হয় ,সেখান থেকে ডেঙ্গু রোগ ছরাতে পারে সেই আশঙ্কায় রয়েছে ঐ এলাকাবাসিরা ।

এছারাও এখানে সারা দিন রাত সব সময় বসে মদ গাঁজার আসর ।পৌরসভার কেও আসেনা সুইমিং পুলটি পরিষ্কার করতে । পাশেই বাচ্চাদের স্কুল এই অবস্থা যদি চলতে থাকে তবে আগামী দিনে স্কুল পড়ুয়াদেরও বিভিন্ন জলবাহিত রোগের সমস্যায় পড়তে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

চুরি করতে এসে হাতেনাতে ধরা পড়ে গেল বাচ্চা সহ এক মহিলা

প্রদীপ মজুদার,নদীয়াঃ চুরি করতে এসে হাতেনাতে ধরা পড়ে গেল বাচ্চা সহ এক মহিলা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে নদীয়ার নবদ্বীপ থানার বিষ্ণুপুর এলাকায়।...

আমন মরসুমে ধান চাষে সমস্যায় কৃষকরা

মনোজ কুমার মালিক,মঙ্গলকোট: ধানের গোলা পূর্ব বর্ধমানে আমন মরসুমে ধান চাষে সমস্যায় কৃষকরা । পোকার আক্রমণে পূর্ব বর্ধমানের প্রায় ১৭ টি ব্লক...

শম্পা দরিপার নেতৃত্বে বিক্ষোভ মিছিল

মোহাম্মাদ শাহজাহান আনসারী, বাঁকুড়া:- বাঁকুড়ার দশ নাম্বার ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর ও বিধায়িকা শম্পা দরিপার নেতৃত্বে আজ এই ওয়ার্ডের একটি বিক্ষোভ মিছিলের আয়োজন...

মন্ত্রী শশী পাঁজা শিশু আলয় কেন্দ্রের উদ্বোধন করেন

মোহাম্মাদ শাহজাহান আনসারী, বাঁকুড়া:- শিশু আলয় দিবসে সোনামুখীর রপটগঞ্জ অঙ্গনওয়াড়ী কেন্দ্রে মন্ত্রী শশী পাঁজা শিশু আলয় কেন্দ্রের উদ্বোধন করেন । এই অনুষ্ঠানে...