30 C
Kolkata
Friday, April 26, 2024
বিশ্ব বাংলা নিউজকলকাতাত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে হাওড়া জেলা বিরোধী শূন্য হবে

ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে হাওড়া জেলা বিরোধী শূন্য হবে

অভিজিৎ হাজরা, হাওড়া :- ৮ই জুলাই ২৩ রাজ্যে ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার কাজ চলছে। এই মনোনয়নপত্র জমা দেওয়া কে কেন্দ্র করে অশান্তি চলছে।খুন ও হয়েছে।
গ্ৰামীণ হাওড়া জেলার আমতা ১ নং পঞ্চায়েত সমিতির গ্ৰাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি, জেলা পরিষদ আসনে নির্বিঘ্নে শাসক দল সহ বিরোধী দলের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন।
আমতা ১ নং পঞ্চায়েত সমিতির বসন্তপুর গ্ৰাম পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান কাজী শফিকুর রহমান তৃণমূল কংগ্রেস প্রার্থী হিসেবে বসন্তপুর গ্ৰাম পঞ্চায়েতের ১৬৩ নং বুথ থেকে মনোনয়নপত্র জমা দিয়ে বললেন, রাজ্যের বিরোধী দল গুলি তাঁদের প্রার্থী খুঁজে না পেয়ে শাসক দলের বিরুদ্ধে তাঁদের প্রার্থীকে মনোনয়নপত্র জমা করতে না দেয়ার, হুমকি,ভয় দেখানো, মারধোর করার মিথ্যা অভিযোগ করছেন। জনগণ তৃণমূল কংগ্রেস দলের পাশে ছিলেন, আছেন , থাকবেন ও। এবারের ও ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে আমতা ১ নং পঞ্চায়েত সমিতির সমস্ত গ্ৰাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদের সব কয়েকটি আসনই তৃণমূল কংগ্রেস প্রার্থীরা জয়ী হবেন। কোনো গ্ৰাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি বিরোধীরা পাবে না। হাওড়া জেলা পরিষদ ও তৃণমূল কংগ্রেস দলের দখলেই থাকবে। বিরোধীরা ধূলিসাৎ হবে।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,600SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles