07, Mar-2021 || 11:57 pm
Home কলকাতা সুদীপ মুখার্জীকে সামনে রেখে তৈরি হচ্ছে কাহিনীচিত্র দ্য গেম চেঞ্জার

সুদীপ মুখার্জীকে সামনে রেখে তৈরি হচ্ছে কাহিনীচিত্র দ্য গেম চেঞ্জার

হীরক মুখোপাধ্যায় (১০ ফেব্রুয়ারী ‘২১):- এখন হাওয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে ‘খেলা হবে..’।
বাতাসে কান পাতলে শোনা যাচ্ছে কেউ বলছেন ‘যা আছে তাই থাকবে’, তো কেউ বলছেন, ‘এবার পরিবর্তন হবেই’। কিন্তু সব থেকে বড়ো প্রশ্ন, পরিবর্তন হলে এর পেছনে সব থেকে বড়ো ভূমিকা কে নেবেন !

এহেন অস্থির সামাজিক অবস্থার মধ্যে ‘আর্য ফিল্ম প্রোডাকশন প্রাইভেট লিমিটেড’ আনতে চলেছে নতুন কাহিনীচিত্র ‘দ্য গেম চেঞ্জার’।
বলার অপেক্ষা রাখে না এই কাহিনীচিত্রেও ঘটনা আবর্তিত হয়েছে এক রাজনৈতিক ব্যক্তিকে নিয়ে।

আজ দক্ষিণ ২৪ পরগনার পৈলান-এ এই চলচ্চিত্রের দৃশ্যায়ন করতে এসে এই চলচ্চিত্রের পরিচালক তথা কাহিনীকার নীতিন এআর মান্না জানান, “রাজনৈতিক ব্যক্তিত্ব সত্যব্রত শীল (সুদীপ মুখার্জী) কদিন ধরেই লক্ষ্য করছিলেন তাঁর ছেলে বনি (রাহুল ঘোষ)-র মধ্যে বেশ কিছু পরিবর্তন দেখা যাচ্ছে।
এই বিষয়ে চিকিৎসক ডি কে মুখার্জী (বিশ্বজিৎ চক্রবর্তী) সত্যব্রত-কে জানান, ‘বনি সকলের অজান্তেই মনরোগী হয়ে উঠেছে’।
অন্যান্য সূত্রে সত্যব্রতবাবু আরো জানতে পারেন, তাঁর ছেলে একজনকে ইতিমধ্যে খুনও করে ফেলেছে, আর সেই খুনের ভিডিও ফুটেজ পেয়ে গেছে কয়েকজন ছেলেমেয়ে।
ছেলের সম্পর্কে এহেন কথা শুনে আঁতকে ওঠেন সত্যব্রত শীল। কিন্তু সেই সময় শহরে একের পর এক মহিলা খুনের ঘটনায় তিনি কিছুটা ব্যস্তও হয়ে পড়েন।

সত্যব্রত শীলের সব থেকে বড়ো দুর্বলতা ছেলের ৬ বছর বয়সে তাঁকে ও ছেলেকে ছেড়ে পৃথক থাকতে শুরু করেন তাঁর স্ত্রী শকুন্তলা (সংযুক্তা রয়চৌধুরী)।

স্ত্রী ছেড়ে যাওয়ার ২০ বছর বাদে ছেলের মঙ্গলের জন্য আবার স্ত্রীর শরণাপন্ন হন সত্যব্রত শীল।
সত্যব্রতবাবুর কাছে ছেলের বিপথগামী হওয়ার সংবাদ শুনে স্তম্ভিত হয়ে যান স্ত্রী শকুন্তলা। তাঁরা দুজনে স্থির করেন যে ভাবেই হোক তাঁরা বনিকে এই বিপদ থেকে বাঁচাবেই।
এভাবে সময় যত যেতে থাকে কাহিনী এগোতে থাকে দৃশ্যের পর দৃশ্যে।’

এই চলচ্চিত্রে সুদীপ মুখার্জীর পাশে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে চন্দ্রনিভ মুখোপাধ্যায়, বর্ণিতা বিশ্বাস, টুম্পা ঘোষ, দেবরাজ মুখার্জী, পায়েল তরফদার-এর মতো বিভিন্ন শিল্পীদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বাঁকুড়া থেকে আগামী বিধানসভা নির্বাচনের জন্য টিকিট না পেয়ে ক্ষোভ উগরে দিলেন বাঁকুড়ার বিদায়ী বিধায়ক শম্পা দরিপা

মোহাম্মাদ শাহজাহান আনসারী, বাঁকুড়া:- বাঁকুড়া থেকে আগামী বিধানসভা নির্বাচনের জন্য টিকিট না পেয়ে বাঁকুড়ার বিদায়ী বিধায়ক শম্পা দরিপা তাঁর ক্ষোভ উগরে দেন...

বাঁকুড়া বিধানসভায় শম্পা দরিপার জায়গায় সায়ন্তিকা ব্যানার্জিকে টি এম সির পক্ষ থেকে প্রার্থী করায় ক্ষোভে ফেটে পড়েন বাঁকুড়াবাসী

মোহাম্মাদ শাহজাহান আনসারী, বাঁকুড়া:- বাঁকুড়া বিধানসভা কেন্দ্রে শম্পা দরিপার জাযগায সায়ন্তিকা ব্যানার্জিকে টি এম সির পক্ষ থেকে প্রার্থী করা মাত্রই বাঁকুড়ার মানুষ...

বাঁকুড়া শহর তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে বাঁকুড়ার মাচানতলা এলাকায় শুরু হল দেওয়াল লিখন

মোহাম্মাদ শাহজাহান আনসারী, বাঁকুড়া:- এই রাজ্যের আগামী বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে এই রাজ্যের সমস্ত রাজনৈতিক দলগুলি তাদের সর্বশক্তি দিয়ে নির্বাচনের প্রস্তুতিতে নেমে...

বাঁকুড়া থেকে টি এম সি তাদের প্রার্থী বদলে টিকিট দিলেন অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জিকে

মোহাম্মাদ শাহজাহান আনসারী, বাঁকুড়া:- এই বারের নির্বাচনে বাঁকুড়া থেকে টি এম সি তাদের প্রার্থী বদল করে অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জিকে টিকিট দিয়েছে ।...