20, Jan-2021 || 04:18 pm
Home Uncategorized ভারতীয় সেনাবাহিনীকে শৌর্য্য স্যালারি একাউন্ট সহ একাধিক পরিষেবা দেবে বন্ধন ব্যাঙ্ক

ভারতীয় সেনাবাহিনীকে শৌর্য্য স্যালারি একাউন্ট সহ একাধিক পরিষেবা দেবে বন্ধন ব্যাঙ্ক

হীরক মুখোপাধ্যায় (৫ জানুয়ারী ‘২১):- ভারতীয় সেনাবাহিনীকে আরো ভালো ব্যাঙ্কিং পরিষেবা দিতে ‘ভারতীয় সেনাবাহিনী’-র সাথে মউ চুক্তিবদ্ধ হলো ‘বন্ধন ব্যাঙ্ক’।

আজ সকালে নয়াদিল্লীতে আয়োজিত এক অনুষ্ঠানে ‘ভারতীয় সেনাবাহিনী’-র লেঃ জেনারেল হর্ষ গুপ্তা (অতি বিশিষ্ট সেবা মেডেল, যুদ্ধ সেবা মেডেল, বিশিষ্ট সেবা মেডেল)-র উপস্থিতিতে মউ চুক্তি স্বাক্ষর করেন ‘ভারতীয় সেনাবাহিনী’-র তরফে লেঃ জেনারেল রবীন খোসলা (অতি বিশিষ্ট সেবা মেডেল, সেবা মেডেল, বিশিষ্ট সেবা মেডেল) ডিজি (এমপি ও পিএস) এবং ‘বন্ধন ব্যাঙ্ক’-এর প্রতিষ্ঠাতা, ব্যবস্থাপক নির্দেশক ও মুখ্য কার্যনির্বাহী আধিকারিক চন্দ্রশেখর ঘোষ।

‘ভারতীয় সেনাবাহিনী’ ও ‘বন্ধন ব্যাঙ্ক’-এর মধ্যে আজ এক মউ চুক্তি সাক্ষরের পর লাভবান হলেন সেনাবাহিনীর কর্মীবৃন্দ।

মউ চুক্তির পরে ‘বন্ধন ব্যাঙ্ক’-এর তরফ থেকে চালু করা হলো ‘শৌর্য্য স্যালারি অ্যাকাউন্ট’ সহ অন্যান্য বিশেষ পরিষেবা।

মউ চুক্তি অনুযায়ী ‘ভারতীয় সেনাবাহিনী’-র বীরেরা বিশেষ সুবিধাযুক্ত বন্ধন ব্যাঙ্ক-এর ‘শৌর্য্য স্যালারি অ্যাকাউন্ট’-এর মালিক হবেন।
‘শৌর্য্য স্যালারি অ্যাকাউন্ট’-এর পরিষেবা ‘ভারতীয় সেনাবাহিনী’-র কর্মরত সেনানীদের ব্যাঙ্কের শাখাগুলোর নেটওয়ার্কের মাধ্যমে দেওয়া হবে।
এই অ্যাকাউন্টে জিরো ব্যালান্সের সুবিধা, ১ লক্ষ টাকার বেশি ব্যালান্সে বাৎসরিক ৬ শতাংশ সুদ, যে কোন ব্যাঙ্কের এটিএম থেকে যতবার প্রয়োজন মাশুলহীন লেনদেনের সুবিধা, শৌর্য্য ভিসা প্ল্যাটিনাম ডেবিট কার্ড ইস্যু এবং বার্ষিক চার্জ মকুব, আর ঊর্ধসীমাহীন এনইএফটি/আরটিজিএস/আইএমপিএস/ডিডি লেনদেন মাশুল ছাড়াই করা সহ একগুচ্ছ সুবিধা পাওয়া যাবে।

এই বিশেষ অ্যাকাউন্টের সাথে যুক্ত আছে ৩০ লক্ষ টাকা পর্যন্ত ব্যক্তিগত দুর্ঘটনা বিমা, ১ কোটি টাকা পর্যন্ত বিমান দুর্ঘটনা বিমা এবং অ্যাকাউন্টের মালিকের আকস্মিক মৃত্যু হলে তাঁর উপর নির্ভরশীল শিশুর জন্য ৪ বছর পর্যন্ত বছরে ১ লক্ষ টাকা পর্যন্ত বিনামূল্যে শিক্ষার সুবিধা।

মউ চুক্তি স্বাক্ষর করার পর ‘ভারতীয় সেনাবাহিনী’-র তরফে লেফটেন্যান্ট জেনারেল রবীন খোসলা বলেন, “বন্ধন ব্যাঙ্ক-এর সাথে চুক্তির ফলে লাভবান হবেন জওয়ানরা।”
অন্যদিকে ‘বন্ধন ব্যাঙ্ক’-এর পক্ষ থেকে ব্যাঙ্কের প্রতিষ্ঠাতা, ব্যবস্থাপক নির্দেশক ও মুখ্য কার্যনির্বাহী আধিকারিক চন্দ্রশেখর ঘোষ জানান, “আজ আমরা একদিকে যেমন সম্মানিত তেমনই নবীন ব্যাঙ্ক রূপে গর্বিত। আমাদের সকল কর্মীরা দক্ষতার সাথেই কর্তব্য পালন করবেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বিধানসভা ভোটের আগে প্রথম সাংবাদিকদের নিয়ে বৈঠক নদীয়া জেলা শাসকের।

প্রদীপ মজুমদার, নদীয়াঃ বেজে গেল ২০২১ সালের সাধারণ নির্বাচনের নির্ঘন্ট। করোনা পরিস্থিতির মধ্যে কারা কারা পাবেন পোস্টাল ব্যালটের সুবিধা? এপিক সংক্রান্ত সুবিধা-অসুবিধা...

বিজেপি মাওবাদীদের থেকেও ভয়ঙ্কর: মমতা

বাপ্পা রায়, পুরুলিয়া, ১৯ জানুয়ারি :- বিজেপি মাওবাদীদের থেকেও ভয়ঙ্কর পুরুলিয়ায় এসে এভাবেই কেন্দ্রের শাসক দলকে সরাসরি আক্রমণ করলেন তৃণমূল নেত্রী মমতা...

বঙ্গীয় প্রাথমিক শিক্ষক সমিতির চেয়ারপার্সন এবং জেলা বিদ্যালয় পরিদর্শককে স্মারকলিপি

মোহাম্মাদ শাহজাহান আনসারী, বাঁকুড়া:-বঙ্গীয় প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বানে চেয়ারপার্সন এবং জেলা বিদ্যালয় পরিদর্শককে একটি স্মারকলিপি প্রদান করা হয় । শিক্ষা ও শিক্ষক...

সন্ত্রাস করে বি জে পিকে আটকানো যাবে না

মোহাম্মাদ শাহজাহান আনসারী, বাঁকুড়া:-যেমন যেমন পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের দিন ক্ষণ এগিয়ে আসছে এই রাজ্যে রাজনৈতিক দলগুলি তাদের সর্বশক্তি দিয়ে নির্বাচনের প্রস্তুতিতে ঝাঁপিয়ে...