25, Feb-2021 || 01:19 pm
Home কলকাতা টাটা এমডি-র সাথে গাঁটছড়া বেঁধে ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে দিল্লীতে কোরোনা পরীক্ষা...

টাটা এমডি-র সাথে গাঁটছড়া বেঁধে ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে দিল্লীতে কোরোনা পরীক্ষা করবে অ্যাপোলো হসপিটালস গ্রুপ

হীরক মুখোপাধ্যায় (১৯ নভেম্বর ‘২০):- ‘টাটা এমডি’ (টাটা মেডিক্যাল এণ্ড ডায়াগনিস্টিকস)-এর সাথে গাঁটছড়া বেঁধে ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে দিল্লীতে কোরোনা পরীক্ষা শুরু করবে ‘অ্যাপোলো হসপিটালস গ্রুপ’।

‘অ্যাপোলো হসপিটালস গ্রুপ’-এর তরফে সংস্থার এএইচইএল-এর যুগ্ম ব্যাবস্থাপক নির্দেশক এবং এএইচএলএল-এর ব্যবস্থাপক নির্দেশক ডাঃ সঙ্গীতা রেড্ডী এবং ‘টাটা মেডিক্যাল এণ্ড ডায়াগনিস্টিকস’-এর মুখ্য কার্যনির্বাহী আধিকারিক এবং ব্যবস্থাপক নির্দেশক গিরীশ কৃষ্ণমূর্তি সংবাদমাধ্যমের সামনে আজ যৌথভাবে এই কথা জানান।

যৌথ ঘোষণা অনুযায়ী, “ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে জাতীয় রাজধানী ক্ষেত্র (এনসিআর)-এ চালু হতে চলেছে বিশ্বের প্রথম ‘সিআরআইএসপিআর ক্যাস ৯’ নির্ভর কোভিড পরীক্ষা।”

প্রসঙ্গতঃ বলে রাখা ভালো, এই বছরের ৯ নভেম্বর ‘ইণ্ডিয়ান কাউন্সিল অব মেডিক্যাল রিসার্চ’ (আইসিএমআর) ও ‘ড্রাগ কনট্রোলার জেনারেল অব ইণ্ডিয়া’ (ডিসিজিআই) থেকে অনুমোদন পেয়েছে ‘টাটা মেডিক্যাল এণ্ড ডায়াগনিস্টিকস’।

‘টাটা এমডি’-র সাথে চুক্তিবদ্ধ হয়ে ‘অ্যাপোলো হসপিটালস গ্রুপ’ ‘টাটা এমডি চেক’ নামের কোরোনা বা কোভিড পরীক্ষা শুরু করতে চলেছে। প্রথমদিকে এই পরীক্ষার লক্ষ্যমাত্রা রাখা হয়েছে ১০ হাজার।
দেশের রাজধানী ক্ষেত্রে এই বিশেষ ধরণের পরীক্ষা পর্ব শুরু হওয়ার পর কালক্রমে এই পরীক্ষা কোলকাতা, মুম্বাই, হায়দরাবাদ, ব্যাঙ্গালুরু, চেন্নাই, আহমেদাবাদ ও পুনেতেও শুরু হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

করোনা আবহেও বাঙ্গালীদের ঘাটতি নেই বসন্তকে স্বাগত জানাতে

প্রদীপ মজুমদার, নদীয়াঃ বিশ্বকবি রবীন্দ্রনাথ থেকে শুরু করে আধুনিককালের বাউল কবি বা নতুন প্রজন্মের মধ্যেও ব্যাপকভাবে সমাদৃত হয়েছে ঋতুরাজ বসন্ত। কবি বলেছেন...

নদীয়া জেলা টিবি মুক্ত হতে চলেছে বললেন জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক

প্রদীপ মজুমদার, নদীয়াঃ ভারত সরকার ২০২৫ সালের মধ্যে ভারতবর্ষে টিবি মুক্ত করতে চাইছে। বুধবার নদীয়া জেলার কৃষ্ণনগরে এক সাংবাদিক সম্মেলনে নদীয়া জেলার...

বন্যা শুয়োরের আক্রমণে জখম পাঁচ

প্রদীপ মজুমদার, নদীয়াঃ বুনো শুয়োরের দাপটে গুরুতর জখম৫ গুরুতর অবস্থায় প্রথমে তাদেরকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়,অবস্থার অবনতি হওয়ায় সেখান...

শুরু হলো বাংলা কাহিনীচিত্র টাকার রং কালো-র দৃশ্যায়ন পর্ব

হীরক মুখোপাধ্যায় (২৪ ফেব্রুয়ারী '২১):- কোরোনা অতিমারীর কষাঘাতে দীর্ঘদিন জর্জরিত হওয়ার পর আস্তে আস্তে আবার ছন্দে ফিরছে টলিপাড়ার শিল্পী কলাকুশলীরা।