25, Feb-2021 || 12:51 pm
Home খেলা টিম ইণ্ডিয়ার অফিসিয়াল কিট স্পনসর করবে এমপিএল স্পোর্টস : সৌরভ

টিম ইণ্ডিয়ার অফিসিয়াল কিট স্পনসর করবে এমপিএল স্পোর্টস : সৌরভ

হীরক মুখোপাধ্যায় (১৭ নভেম্বর ‘২০):– আজ ভারতীয় ক্রিকেট দলের নতুন কিট স্পনসর ও অফিসিয়াল মার্চেণ্ডাইজ পার্টনার এর নাম ঘোষণা করা হলো। ঘোষণা অনুযায়ী, এই বছরের নভেম্বর থেকে ২০২৩ সালের ডিসেম্বর পর্যন্ত এই চুক্তি বলবৎ থাকবে। এর ফলে আগামী ৩ বছর ভারতীয় জাতীয় ক্রিকেট দলগুলোর পোষাক নির্মাণ ও বন্টন করবে ‘এমপিএল স্পোর্টস’। আসন্ন ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজ থেকে এই চুক্তি কার্যকার হবে।

আজ এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে ‘বিসিসিআই’-এর সভাপতি সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন, “নতুন চুক্তি অনুযায়ী আগামী ৩ বছর ‘টিম ইণ্ডিয়া’-র অফিসিয়াল কিট স্পনসর করবে ‘এমপিএল স্পোর্টস'”।

সম্প্রতি ‘এমপিএল স্পোর্টস’-এর সাথে ৩ বছরের এক চুক্তি করেছে ‘বিসিসিআই’। এই চুক্তির ফলে, ভারতের জাতীয় পুরুষ, মহিলা ও অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের খেলোয়াড়রা ‘এমপিএল স্পোর্টস’-এর নকশা করা পোষাক পরবে।

এই প্রসঙ্গে ‘এমপিএল এণ্ড এমপিএল স্পোর্টস’-এর গ্রোথ এণ্ড মার্কেটিং বিভাগের সহাধ্যক্ষ অভিষেক মাধবন জানান, “এখান থেকে দর্শক ও ক্রীড়ামোদীগণ স্পোর্টস এণ্ড অ্যাথলিজার ওয়ার থেকে শুরু করে ক্রিকেট খেলার সরঞ্জাম ছাড়াও মাগ, সিপার, কী চেন, মাস্ক, হেড গিয়ার, রিস্টব্যাণ্ড, জুতো সবই পাবেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

করোনা আবহেও বাঙ্গালীদের ঘাটতি নেই বসন্তকে স্বাগত জানাতে

প্রদীপ মজুমদার, নদীয়াঃ বিশ্বকবি রবীন্দ্রনাথ থেকে শুরু করে আধুনিককালের বাউল কবি বা নতুন প্রজন্মের মধ্যেও ব্যাপকভাবে সমাদৃত হয়েছে ঋতুরাজ বসন্ত। কবি বলেছেন...

নদীয়া জেলা টিবি মুক্ত হতে চলেছে বললেন জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক

প্রদীপ মজুমদার, নদীয়াঃ ভারত সরকার ২০২৫ সালের মধ্যে ভারতবর্ষে টিবি মুক্ত করতে চাইছে। বুধবার নদীয়া জেলার কৃষ্ণনগরে এক সাংবাদিক সম্মেলনে নদীয়া জেলার...

বন্যা শুয়োরের আক্রমণে জখম পাঁচ

প্রদীপ মজুমদার, নদীয়াঃ বুনো শুয়োরের দাপটে গুরুতর জখম৫ গুরুতর অবস্থায় প্রথমে তাদেরকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়,অবস্থার অবনতি হওয়ায় সেখান...

শুরু হলো বাংলা কাহিনীচিত্র টাকার রং কালো-র দৃশ্যায়ন পর্ব

হীরক মুখোপাধ্যায় (২৪ ফেব্রুয়ারী '২১):- কোরোনা অতিমারীর কষাঘাতে দীর্ঘদিন জর্জরিত হওয়ার পর আস্তে আস্তে আবার ছন্দে ফিরছে টলিপাড়ার শিল্পী কলাকুশলীরা।