21, Oct-2020 || 10:20 am
Home কলকাতা উৎসবের মরশুমে ক্যামেলিয়া বুটিক ও ঝর্ণাস ক্রিয়েশন নিয়ে এলো পুজোর ফ্যাশন

উৎসবের মরশুমে ক্যামেলিয়া বুটিক ও ঝর্ণাস ক্রিয়েশন নিয়ে এলো পুজোর ফ্যাশন

হীরক মুখোপাধ্যায় (১৬ অক্টোবর ‘২০):– উৎসবের মরশুমে ‘ক্যামেলিয়া বুটিক’ ও ‘ঝর্ণাস ক্রিয়েশন’ বাজারে নিয়ে এলো পুজোর ফ্যাশন।

জনগণের সামনে হাল আমলের দৃষ্টিনন্দন ফ্যাশন তুলে ধরতে দুই সংস্থার তরফে কোলকাতার পেশাদার, নবীন ও রূপান্তরকামী মডেলদের নিয়ে আয়োজন করা হয়েছিল এক ফ্যাশন শো-এর।
অনুষ্ঠানে পেশাদার মডেল রূপে বিভিন্ন পোশাকে উপস্থিত হন অর্পিতা পাল, অর্পিতা চ্যাটার্জি, প্রিয়াঙ্কা ও চয়ন। এর পাশাপাশি নবাগত মডেল রূপে অংশগ্রহণ করেন সিন্থিয়া, লাবনী, সঞ্চিতা, স্বস্তিকা, ঈশিকা, মণিকা, সঞ্জনা ও রাজ।
হাজির ছিলেন রূপান্তরকামী আইনজীবী মেঘ সায়ন্তনী ও কোরোনাযোদ্ধা রেশমা।

বুটিক নির্মিত পুজোর ফ্যাশন নিয়ে কথা বলতে গিয়ে ‘ঝর্ণাস ক্রিয়েশন’-এর কর্ণধার ঝর্ণা জানিয়েছেন “পুজোর মরশুমে ছোটো বড়ো সবার আলাদা আলাদা চাহিদার কথা মাথায় রেখে বিভিন্ন শাড়ীর ও পোশাকের উপর হালকা ও জমাট কাজের প্রয়োগ ঘটানো হয়েছে।
আমাদের বুটিকে চিকন ও জারদৌসী উপর যেমন মনোলোভা সম্ভার রয়েছে, তেমনই এখানে বাঙালীর চিরাচরিত শাড়ি ছাড়াও পাওয়া যাবে এক্সক্লুসিভ ডিজাইনার শাড়ির কালেকশন, কুর্তি, স্কার্ট, পাঞ্জাবী, টি শার্টের বিপুল সংগ্রহ।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বাঁকুড়া পৌরসভার প্রশাসক বোর্ডের সদস্য দিলীপ আগরওয়াল স্থানীয় ধর্মশালায় বস্ত্র বিতরণ

মোহাম্মাদ শাহজাহান আনসারী,বাঁকুড়া:-আর দু দিন পর এই রাজ্যের সবচেয়ে বড় উৎসব অর্থাৎ দুর্গাপুজো শুরু হবে । কিন্তু এই করোনা আবহে বহু মানুষ...

আদালতের রায়কে উপেক্ষা করে সদলবলে কোলকাতায় পুজো উদ্বোধন করলেন স্মিতা বক্সী

হীরক মুখোপাধ্যায় (২০ অক্টোবর '২০):- কোলকাতা উচ্চ ন্যায়ালয়ের আদেশকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে আজ পুজোর উদ্বোধন সারল 'ইয়ুথ অ্যাসোসিয়েশন অব মোহম্মদ আলী...

পশ্চিমবঙ্গের জন্য ৩ রঙের রিচ ক্রিম আনল গোদরেজ এক্সপার্ট

হীরক মুখোপাধ্যায় (২০ অক্টোবর '২০):- পুজো উপলক্ষ্যে বিশেষকরে পশ্চিমবঙ্গের জন্য পৃথক ৩ টে রঙের 'রিচ ক্রিম' আনল 'গোদরেজ এক্সপার্ট' ।

তৃণমূল কংগ্রেস মহিলা শাখার পাশাপাশি শুরু করলো বঙ্গজননী সংগঠন

প্রদীপ মজুমদার, নদীয়াঃ তৃণমূলের মহিলা শাখার ওপর আর ভরসা না থাকায় তৃণমূল কংগ্রেস মহিলা শাখার পাশাপাশি শুরু করলো বঙ্গজননী সংগঠন।এই সংগঠনের কাজ...