30, Oct-2020 || 07:04 pm
Home জেলা রাতের অন্ধকারে হিঙ্গলগঞ্জে তৃণমূল কর্মী কে মারধোরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

রাতের অন্ধকারে হিঙ্গলগঞ্জে তৃণমূল কর্মী কে মারধোরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

সৌরভ দাশ,হিঙ্গলগঞ্জঃ তৃণমূল কর্মী কে রাতের অন্ধকারে মারধোরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে ,ঘটনার প্রতিবাদে পরদিন সকালে ফের বিজেপি সমর্থকদের উপর তৃণমূলের হামলার অভিযোগে উত্তেজনা হিঙ্গলগঞ্জের দুলদুলি-রূপমারিতে।দু পক্ষের আহতরা সকলেই হাসপাতালে চিকিৎসাধীন ।

উত্তর চব্বিশ পরগনার হিঙ্গলগঞ্জের রুপমারি পঞ্চায়েত এলাকার ঘটনা ।
তৃণমূলের দাবি-মঙ্গলবার রাতে তৃণমূলের সক্রিয় কর্মী তথা স্থানীয় পঞ্চায়েত সদস্যর আত্মীয় দুলদুলি পঞ্চায়েতের বাসিন্দা দিনবন্ধু কয়াল নামে এক যুবক স্কুটি নিয়ে বাড়ি ফিরছিলেন। সে সময় তার স্কুটি র সামনে কাঠ ফেলে রাস্তা আটকে তাকে নামিয়ে বেধরক মারধোর করে কয়েকজন দুস্কৃতি। এরা সকলেই বিজেপির কর্মী-সমর্থক বলে দাবি আহত ব্যক্তির।তার কথায় তাকে মারধোরের পর তাকে মৃত ভেবে রাস্তার ধারে ফেলে রেখে চলে যায় দুস্কৃতি রা।
এমনকি কয়েকজন তাকে পাশের জলাশয়ে ফেলে দেওয়ার ও পরিকল্পনা করে। মৃতপ্রায় অবস্থায় , স্থানীয়রা রাস্তার পাশে তাকে দেখতে পেয়ে উদ্ধার করে । প্রাথমিক চিকিৎসা র পর বুধবার সকালে টাকী গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হয় ওই ব্যক্তিকে।টাকী তেই তার চিকিৎসা চলছে।ঘটনায় কয়েকজনের বিরুদ্ধে হাসনাবাদ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে আহতের পক্ষ থেকে।
অপরদিকে বিজেপি র দাবি তারা এই ঘটনার সঙ্গে যুক্ত নয় তবে মিথ্যা অভিযোগে বুধবার সকালে আচমকাই তৃণমূল কর্মীরা বিজেপি কর্মীদের বাড়ি গিয়ে তাদের ওপর এই ঘটনার দায় চাপিয়ে হামলা চালায় এবং পাঁচ-ছয়জনকে মারধর করে । বিজেপির স্থানীয় বুথ সভাপতি সহ পাঁচজন খুলনা হাসপাতালে চিকিৎসাধীন ।
বিজেপির পক্ষ থেকে তৃণমূল কর্মীকে মারধরের ঘটনা অস্বীকার করার পাশাপাশি তাদের দাবি তৃণমূল কর্মী দিনবন্ধু কয়াল মদ্যপ অবস্থায় রাস্তায় বাইক দুর্ঘটনা ঘটিয়েছে এবং তাতেই সে আহত হয় । তৃণমূল কর্মীরা অন্যায় ভাবে তাদের কে মারধর করেছে । স্থানীয় তৃণমূলের পঞ্চায়েত সদস্য অসীম রাউত জানান স্থানীয় বিজেপি কর্মীরা সবসময় এলাকায় ঝগড়া বিবাদ করে, তারাই এই ঘটনার সঙ্গে যুক্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

মা তারার প্রতিষ্ঠা দিবস আজ

সৌগত মন্ডল,তারাপীঠ-বীরভূম: বীরভূমের তারাপীঠে শুক্লা চতুর্দশীতে আজ তারামায়ের আবির্ভাব তিথি উৎসব। ১৫৩ বছর পূর্বে বামাক্ষ্যাপা এই তারাপীঠেই তারা মায়ের সাধনায় সিদ্ধিলাভ পায়।...

সালিশি সভায় পাওনাদারকে কুপিয়ে খুন

প্রদীপ মজুমদার, নদীয়া: সালিশি সভায় পাওনাদারকে চাকু দিয়ে কুপিয়ে খুন। নাকাশিপাড়া থানার দোগাছি পঞ্চায়েতের ঘটনা। মৃত ব্যক্তির নাম আব্দার শেখ (৩৫)

মানসিক অবসাদে রেল ব্রিজ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী

প্রদীপ মজুমদার নদীয়া: মানসিক অবসাদে রেল ব্রিজ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক অবসরপ্রাপ্ত অধ্যাপক। সূত্রের খবর, নদিয়ার কল্যানির বি ব্লকের বাসিন্দা...

পর্যটকদের আনাগোনা শুরু হয়েছে পুরুলিয়াতে

বাপ্পা রায়, বাঘমুন্ডি, পুরুলিয়া :-করোনা ভাইরাসের প্রকোপ চলাকালীন পর্যটক শূন্য হয়ে পড়েছিল পুরুলিয়া জেলার বাঘমুন্ডি ব্লকের অন্যতম পর্যটন কেন্দ্র অযোধ্যা পাহাড়। পর্যটক...