21, Oct-2020 || 09:41 am
Home জেলা রক্তদান শিবিরের মধ্যদিয়ে সেবা সপ্তাহ পালন সম্পুর্ন করলো টাকী পৌর মন্ডল বিজেপি...

রক্তদান শিবিরের মধ্যদিয়ে সেবা সপ্তাহ পালন সম্পুর্ন করলো টাকী পৌর মন্ডল বিজেপি কর্মী সমর্থকরা

সৌরভ দাশ, হাসনাবাদ: প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদীর সত্তর তম জন্মদিন উদযাপন উপলক্ষ্যে চোদ্দই সেপ্টেম্বর থেকে বিশে সেপ্টেম্বর পর্যন্ত সেবা সপ্তাহ পালন কর্মসূচী গ্রহন করে বিজেপি।সারা দেশের পাশাপাশি এ রাজ্যেও বিভিন্ন এলাকায় এই সেবা সপ্তাহ পালন করা হয়।বসিরহাট সাংগঠনিক জেলা বিজেপির পক্ষ থেকেও গত এক সপ্তাহ ধরে বিভিন্ন কর্মসূচী পালন করে বিজেপি কর্মী সমর্থক রা।রবিবার বিজেপির বসিরহাট সাংগাঠনিক জেলার টাকী পৌর মন্ডলের পক্ষ থেকে রক্তদান শিবিরের মধ্য দিয়ে এই সেবা সপ্তাহের কর্মসূচী শেষ হয় টাকী হাসনাবাদে ।নরেন্দ্রমোদীর সত্তর তম জন্মদিবস উদযাপন উপলক্ষ্যে সম্পুর্ণ স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত এই রক্তদান শিবিরে মোট সত্তরজন রক্তদাতা রক্তদান করেন।
এদিনের রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন বিজেপি র
রাজ্য কমিটির সদস্য প্রসেনজিৎ ভৌমিক,বসিরহাট সাংগঠনিক জেলার সভাপতি তারক নাথ ঘোষ প্রাক্তন জেলা সহ সভাপতি নিমাই দাস, টাকী পৌরমন্ডল সভাপতি রঞ্জিত ঘোষ , টাকী পৌরমন্ডলের প্রাক্তণ সভাপতি অরবিন্দ মন্ডল ও বসিরহাট দক্ষিণ বিধানসভার কনভেনার নীলমণি চক্রবর্তী সহ বসিরহাট সাংগঠনিক জেলার বিভিন্ন কার্যকর্তা,দলীয় মন্ডল সভাপতি সহ কর্মী সমর্থকরা।দলীয় পতাকা উত্তোলন সহ প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে রক্তদান শিবিরের সূচনা করেন তারক ঘোষ ও প্রসেনজিৎ ভৌমিক।
এদিন টাকী পৌরমন্ডল ছাড়াও বিজেপির হাসনাবাদ পশ্চিম মন্ডলের পক্ষ থেকে আমলানী পঞ্চায়েত এলাকায় বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়। রক্তদান শিবির ছাড়াও সেবা সপ্তাহ পালনের অন্গ হিসাবে গত এক সপ্তাহ ব্যাপী টাকী পৌর মন্ডলের পক্ষ থেকে বিভিন্ন বুথে বৃক্ষরোপন, হাসনাবাদে বিজেপি কার্যালয় থেকে ছাত্র ছাত্রী দের খাতা পেন বিতরন, করোনা সচেতনতায় টাকী চৌরন্গী ও হাসনাবাদ বনবিবি সেতুতে মাস্ক স্যানিটাইজার বিতরন সহ টাকী গ্রামীন হাসপাতালে অসুস্থ রোগী সহ ডাক্তার নার্স দের ফল বিতরন করা হয়।টাকী র পাশাপাশি পার হাসনাবাদ বিজেপি মন্ডলের পক্ষ থেকেও বৃক্ষরোপন ও টাকী গ্রামীন হাসপাতালে রোগীদের ফল বিতরন করা হয়।
এদিন বিজেপি নেতা লালকৃষ্ন আদবানী র কথা উদ্ধৃত করে জেলা সভাপতি তারক ঘোষ বলেন
ভারতীয় জনতা পার্টি অন্য দলের থেকে স্বতন্ত্র।তিনি বলেন বিজেপি শুধু ভোটের রাজনীতি করেনা, সমাজ কল্যান মূলক কাজে সারা বছর ই তারা অগ্রনী ভূমিকা করেন,আর তারই অন্গ হিসাবে প্রধানমন্ত্রীর জন্মদিন পালনের সপ্তাহ ব্যাপর এই উদ্দ্যোগ।।তার কথায় একবিংশ শতাব্দীতে পৃথিবীর প্রকৃতির কথা মাথায় রেখে ও সম্প্রতি আমপানে ক্ষতিগ্রস্ত গাছপালা র সংখ্যা পুরনের লক্ষ্যমাত্রা নিয়ে বিভিন্ন এলাকায় বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হচ্ছে, পাশাপাশি করোনা আবহে মুমুর্ষু রোগী দের পাশে দাঁড়াতে এই রক্তদান শিবিরের আয়োজন বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বাঁকুড়া পৌরসভার প্রশাসক বোর্ডের সদস্য দিলীপ আগরওয়াল স্থানীয় ধর্মশালায় বস্ত্র বিতরণ

মোহাম্মাদ শাহজাহান আনসারী,বাঁকুড়া:-আর দু দিন পর এই রাজ্যের সবচেয়ে বড় উৎসব অর্থাৎ দুর্গাপুজো শুরু হবে । কিন্তু এই করোনা আবহে বহু মানুষ...

আদালতের রায়কে উপেক্ষা করে সদলবলে কোলকাতায় পুজো উদ্বোধন করলেন স্মিতা বক্সী

হীরক মুখোপাধ্যায় (২০ অক্টোবর '২০):- কোলকাতা উচ্চ ন্যায়ালয়ের আদেশকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে আজ পুজোর উদ্বোধন সারল 'ইয়ুথ অ্যাসোসিয়েশন অব মোহম্মদ আলী...

পশ্চিমবঙ্গের জন্য ৩ রঙের রিচ ক্রিম আনল গোদরেজ এক্সপার্ট

হীরক মুখোপাধ্যায় (২০ অক্টোবর '২০):- পুজো উপলক্ষ্যে বিশেষকরে পশ্চিমবঙ্গের জন্য পৃথক ৩ টে রঙের 'রিচ ক্রিম' আনল 'গোদরেজ এক্সপার্ট' ।

তৃণমূল কংগ্রেস মহিলা শাখার পাশাপাশি শুরু করলো বঙ্গজননী সংগঠন

প্রদীপ মজুমদার, নদীয়াঃ তৃণমূলের মহিলা শাখার ওপর আর ভরসা না থাকায় তৃণমূল কংগ্রেস মহিলা শাখার পাশাপাশি শুরু করলো বঙ্গজননী সংগঠন।এই সংগঠনের কাজ...