21, Oct-2020 || 10:44 am
Home জেলা বাঘমুন্ডি বিধানসভার ভারতীয় জনতা পার্টির কর্মকর্তাদের নিয়ে সাংগঠনিক বৈঠক

বাঘমুন্ডি বিধানসভার ভারতীয় জনতা পার্টির কর্মকর্তাদের নিয়ে সাংগঠনিক বৈঠক

বাপ্পা রায়, পুরুলিয়া, ১৯ সেপ্টেম্বর :- শনিবার পুরুলিয়া জেলার বাঘমুন্ডি ব্লকের বাঘমুন্ডি হাই স্কুল (উ.মা) বিদ্যালয় চত্বরে বাঘমুন্ডি বিধানসভার ভারতীয় জনতা পার্টির কর্মকর্তাদের নিয়ে এক সাংগঠনিক বৈঠক করলেন বিজেপির রাজ্য সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির পুরুলিয়ার বিজেপির জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী, জেলা বিজেপির সহ-সভাপতি রবিন সিংহ দেও, জেলার সাধারণ সম্পাদক শঙ্কর মাহাতো, বাঘমুন্ডি বিধানসভার কনভেনর জগদীশ কুমার সহ অন্যান্যরা।
উপস্থিত সকলেই প্রদ্বীপ প্রজ্জ্বলন করে সাংগঠনিক বৈঠক শুরু করেন, তারপর বিজেপির শহীদের স্মৃতির উদ্দেশে মঞ্চে মাল্যদান করা হয়।
এদিন রাজ্য সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, সামনে বিধানসভা ভোট তাই পশ্চিমবঙ্গের প্রতিটি জায়গায় বিজেপির সাংগঠনিক বৈঠক চলছে। আমরা আশা করছি একুশের বিধানসভা ভোটে এই জঙ্গলমহলে তৃণমূল সাফ হয়ে যাবে। আর আমাদের আশা সামনের নির্বাচনকে মানুষ ভালোবেসে এই দলকে সমর্থন করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বাঁকুড়া পৌরসভার প্রশাসক বোর্ডের সদস্য দিলীপ আগরওয়াল স্থানীয় ধর্মশালায় বস্ত্র বিতরণ

মোহাম্মাদ শাহজাহান আনসারী,বাঁকুড়া:-আর দু দিন পর এই রাজ্যের সবচেয়ে বড় উৎসব অর্থাৎ দুর্গাপুজো শুরু হবে । কিন্তু এই করোনা আবহে বহু মানুষ...

আদালতের রায়কে উপেক্ষা করে সদলবলে কোলকাতায় পুজো উদ্বোধন করলেন স্মিতা বক্সী

হীরক মুখোপাধ্যায় (২০ অক্টোবর '২০):- কোলকাতা উচ্চ ন্যায়ালয়ের আদেশকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে আজ পুজোর উদ্বোধন সারল 'ইয়ুথ অ্যাসোসিয়েশন অব মোহম্মদ আলী...

পশ্চিমবঙ্গের জন্য ৩ রঙের রিচ ক্রিম আনল গোদরেজ এক্সপার্ট

হীরক মুখোপাধ্যায় (২০ অক্টোবর '২০):- পুজো উপলক্ষ্যে বিশেষকরে পশ্চিমবঙ্গের জন্য পৃথক ৩ টে রঙের 'রিচ ক্রিম' আনল 'গোদরেজ এক্সপার্ট' ।

তৃণমূল কংগ্রেস মহিলা শাখার পাশাপাশি শুরু করলো বঙ্গজননী সংগঠন

প্রদীপ মজুমদার, নদীয়াঃ তৃণমূলের মহিলা শাখার ওপর আর ভরসা না থাকায় তৃণমূল কংগ্রেস মহিলা শাখার পাশাপাশি শুরু করলো বঙ্গজননী সংগঠন।এই সংগঠনের কাজ...