29, Oct-2020 || 01:18 pm
Home জেলা সরকারী স্তরে ডিজিটাল মিডিয়ার স্বীকৃতির লক্ষ্যে এবার পদক্ষেপ নেবে বিএমএস : বিজয়...

সরকারী স্তরে ডিজিটাল মিডিয়ার স্বীকৃতির লক্ষ্যে এবার পদক্ষেপ নেবে বিএমএস : বিজয় কুমার

হীরক মুখোপাধ্যায় (১৭ সেপ্টেম্বর ‘২০):– “সরকারী স্তরে ডিজিটাল মিডিয়ার স্বীকৃতির লক্ষ্যে এবার পদক্ষেপ নেবে ‘ভারতীয় মজদুর সংঘ’ সংক্ষেপে বিএমএস।” আজ হাবরায় বিএমএস-এর স্বীকৃতি প্রাপ্ত ‘বাহনচালক সংঘ’-র উত্তর ২৪ পরগনা জেলা নেতৃত্বের উদ্যোগে আয়োজিত এক বিশ্বকর্মা পুজোয় উপস্থিত থেকে এই কথা বলেন ‘ভারতীয় মজদুর সংঘ’-র উত্তর ২৪ পরগনা জেলার সাধারণ সম্পাদক বিজয় কুমার।

পুজোয় উপস্থিত থেকে বিজয়বাবু আরো জানান, “ডিজিটাল ইণ্ডিয়া স্লোগান দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আমরা চাইব ডিজিটাল মিডিয়ার সাথে যুক্ত সকল সাংবাদিকদের স্বীকৃতির লক্ষ্যে এই সংবাদ মাধ্যমকেও যেন সরকারী স্তরে মান্যতা দেওয়া হয়।
নিকট ভবিষ্যতে এই বিশেষ উদ্দেশ্যকে সামনে রেখে ডিজিটাল মিডিয়ার সাথে যুক্ত সংবাদকর্মীদের নিয়ে পৃথক সংগঠন খুলতে চলেছে বিএমএস।”

প্রসঙ্গতঃ উল্লেখ্য, ‘বাহনচালক সংঘ’-র উদ্যোগে এই বছর প্রথম বিশ্বকর্মা পুজো হলো উত্তর ২৪ পরগনায়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘বাহনচালক সংঘ’-র উত্তর ২৪ পরগনা জেলা সভাপতি শুভ্র মজুমদার, সাধারণ সম্পাদক গণেশ রায়, কোষাধ্যক্ষ দিলীপকুমার বিশ্বাস সহ একাধিক কার্যকর্তা ও সদস্যবৃন্দ।

পিতৃতর্পণের শেষে সমগ্র দেশের সাথে তাল মিলিয়ে আজ সকাল থেকেই উত্তর ২৪ পরগনা জেলার বিভিন্ন প্রান্তে শুরু হয় বিশ্বকর্মা পুজো।
বিশ্বকর্মা পুজো উপলক্ষ্যে আজ সকাল থেকেই বিজয় কুমার বিভিন্ন পুজো মণ্ডপে উপস্থিত ছিলেন।
সকালে বারাকপুর মুখ্য ডাক ঘর-এ বিশ্বকর্মা পুজোয় উপস্থিত থাকার পর তিনি চলে আসেন হাবরায়।

বিএমএস-এর ভবিষ্যত কর্মপন্থা সম্পর্কে বলতে গিয়ে বিজয় কুমার জানান, “রাজ্যে স্বাস্থ্যকর্মীদের নিয়ে চালু হতে চলেছে বিএমএস-এর এক নতুন সংগঠন, এর পাশাপাশি কাজ শুরু করবে ডিজিটাল সংবাদমাধ্যম ও সাংবাদিকদের পৃথক আর এক সংগঠন এবং অসংগঠিত ক্ষেত্রের শ্রমিকদের নিয়েও ভাবছে ভারতীয় মজদুর সংঘ।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

সর্দার বল্লভভাই প্যাটেল-এর জন্মতিথি থেকে আহমেদাবাদ ও কেভাডিয়া-র মধ্যে চালু হচ্ছে সিপ্লেন পরিষেবা

হীরক মুখোপাধ্যায় (২৮ অক্টোবর '২০):- আগামী ৩১ অক্টোবর সর্দার বল্লভভাই প্যাটেল-এর জন্মতিথিকে স্মরণে রেখে আহমেদাবাদ-এর 'সবরমতী নদী' থেকে গুজরাতে অবস্থিত কেভাডিয়া-র 'স্ট্যাচু...

প্রতিবাদ দিবস পালন করতে গিয়ে তৃণমূলী দুষ্কৃতীদের আক্রমণের শিকার ভারতীয় মজদুর সংঘ-র প্রদেশ নেতৃত্ব

হীরক মুখোপাধ্যায় (২৮ অক্টোবর '২০):- কেন্দ্রীয় সরকারের শ্রমিক বিরোধী নীতির বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে আজ পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম অঞ্চলে তৃণমূল কংগ্রেস...

অবস্থান বিক্ষোভ শ্রমিকদের

মলয় সিংহ, বাঁকুড়া :একাধিক দাবি দাওয়া নিয়ে বাঁকুড়ার বড়জোড়া ব্লকের হাটআসুড়িয়ায় কালিমাতা ভেপার প্রাইভেট লিমিটেড নামে রেলের যন্ত্রাংশ তৈরির কারখানার সামনে অবস্থান...

নারীর ক্ষমতায়ন:

অর্পিতা সিনহা,বাঁকুড়া(২৭অক্টোবর): বিংশ শতাব্দীর বিজ্ঞানের জয়যাত্রা পেরিয়ে একবিংশ শতাব্দীতে জ্ঞান বিজ্ঞানের আলোকে আজ আমরা অনেকটাই পরিপূর্ণতা লাভ করেছি। সভ্যতার যে অগ্রগতি ও...