28, Oct-2020 || 02:40 am
Home জেলা ইউটিউবে বাজিমাত করে সিলভার প্লে বাটন টাকীর যুবকের

ইউটিউবে বাজিমাত করে সিলভার প্লে বাটন টাকীর যুবকের

সৌরভ দাশ, হাসনাবাদ :নিজের শখের থেকে ই ইউটিউব চ্যানেলের শুরু করে,বছর দুইএর মধ্যেই ইউটিউব থেকে সফলতার কুর্ণিশ পেলো হাসনাবাদের যুবক।
বছর দুই আগে সামাজিক ক্রিয়া কলাপ থেকে সাধারন মানুষ মুলত বয়োবৃদ্ধ দের যাতে মোবাইল,ইন্টারনেট সহ নব্য প্রযুক্তি বিদ্যা ও সোস্যাল মিডিয়া সম্পর্কে কোনো নতুন তথ্যের জন্য কারো উপর নির্ভরশীল না হতে হয় সেই উদ্দ্যেশ্য কে সামনে নিয়েই পথ চলা শুরু করে ইউটিউব চ্যানেল নতুনের ডাক।অল্প সময়ের মধ্যেই জনপ্রীয়তার শিখরে পৌঁছায় চ্যানেল টি।কিছু দিন আগেই চ্যানেল টির সাবস্ক্রাইবার এর সংখ্যা বেড়ে দাঁড়ায় এক লাখ।
সাবস্ক্রাইবার সংখ্যা এক লক্ষ ছাড়ানোর পর ই ইউটিউব কর্তৃপক্ষের তরফে শুভেচ্ছা বার্তা ও সিলভার প্লে বাটন পাঠানো হয় টাকী পৌরসভার দশ নম্বর ওয়ার্ডের দাশ পাড়ার বাসিন্দা সৌমেন মন্ডল কে।পেশায় সিভিক ভলেন্টিয়ার সৌমেনের এই সাফল্যে খু শি তার পরিবার পরিজন থেকে বন্ধু বান্ধব সকলেই।
টাকী হাসনাবাদে সাম্ভাব্য প্রথম ইউটিউবার হিসাবে নজির টাকীর এই যুবকের।
সাধারন মানুষ কে বিভিন্ন প্রতারনা মুলক অ্যাপ বা ফোন কল থেকে বাঁচাতে সতর্কতা মূলক ভিডিও র পাশাপাশি সোস্যাল মিডিয়া ও ফোনের যাবতীয় খুঁটিনাটি বিষয় জানার জন্য বয়োবৃদ্ধ দের যেন অন্যের উপর নির্ভর শীল না হতে হয় সেই লক্ষ নিয়ে সমাজ কল্যানের পাশাপাশি আগামী দিনে গোল্ডেন প্লে বাটন কে পাখির চোখ করছে টাকীর সৌমেন। পাশাপাশি অন্যান্য ইউটিউবার দের উদ্দ্যেশ্যে তার বার্তা এই ক্ষেত্র টি বর্তমানে আয়ের বিকল্প উৎস হয়ে উঠতে পারে, তবে সাময়িক চ্যানেলে সাবস্ক্রাইবার না বাড়লে হতাশ না হয়ে মনোযোগ দিয়ে কাজ করলে সাফল্য আসবেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

নারীর ক্ষমতায়ন:

অর্পিতা সিনহা,বাঁকুড়া(২৭অক্টোবর): বিংশ শতাব্দীর বিজ্ঞানের জয়যাত্রা পেরিয়ে একবিংশ শতাব্দীতে জ্ঞান বিজ্ঞানের আলোকে আজ আমরা অনেকটাই পরিপূর্ণতা লাভ করেছি। সভ্যতার যে অগ্রগতি ও...

সমাজ জীবনে ইন্টারনেটের প্রভাব

সঞ্চিতা সিনহা,বাঁকুড়া(২৭ অক্টোবর ২০২০ ) :"প্রাণের আগ্রহ বার্তা নির্বাকের অন্তঃপুর হতেঅন্ধকার করি আনি দিলে দৃষ্টির আলোকে।" রবীন্দ্রনাথ ঠাকুর।

২০২১-এ গৈরিক পশ্চিমবঙ্গ গড়তেই হবে : অর্জুন সিং

হীরক মুখোপাধ্যায় :- ২০২১ সালে বিধানসভা নির্বাচনের মাধ্যমে পশ্চিমবঙ্গের রঙ বদলে দেওয়ার ডাক দিলেন ব্যারাকপুর লোকসভা নির্বাচনী ক্ষেত্র-র সাংসদ অর্জুন সিং।'রাষ্ট্রীয় স্বয়ং...

কোনো পুজো কমিটি নয় পুজোয় দর্শনার্থীদের হাতে ফেস মাস্ক ও স্যানিটাইজার তুলে দিল ইবুকলিস্ট

হীরক মুখোপাধ্যায় :- 'কোলকাতা উচ্চ ন্যায়ালয়'-এর নির্দেশ ছিল, "৫০ হাজার টাকা করে সরকারী অনুদান প্রাপ্ত দুর্গাপুজোর প্রত্যেক আয়োজকবৃন্দকে ওই টাকা পুজো মণ্ডপে...