28, Oct-2020 || 02:14 am
Home জেলা মাসিক পত্রিকা ও বিধায়ক শুনছেন অ্যাপের উদ্বোধন।

মাসিক পত্রিকা ও বিধায়ক শুনছেন অ্যাপের উদ্বোধন।

সৌরভ দাশ, হাসনাবাদ: যে কোনো রকম অসুবিধা সরাসরি বিধায়ককে জানানোর জন্য বসিরহাট দক্ষিন বিধানসভা কেন্দ্রে বিধায়ক দীপেন্দু বিশ্বাসের উদ্দ্যোগে চালু হলো নতুন অ্যাপ বিধায়ক শুনছেন।পাশাপাশি সংবাদ জয় বাংলা নামক এক মাসিক পত্রিকা র ও উদ্বোধন হলো।
মঙ্গলবার টাকী পৌরসাংস্কৃতিক মঞ্চে আয়োজিত এক অনুষ্ঠানে বসিরহাটের সাংসদ নুসরত জাহান রুহির হাত ধরে এই দুই নতুন প্রকল্পের উদ্বোধন হয়।
নুসরত জাহান ছাড়াও উপস্থিত ছিলেন উত্তর চব্বিশ পরগনার জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি দেবরাজ চক্রবর্তী, জেলা মহিলা তৃণমূল কংগ্রেস সভানেত্রী কেয়া দাশ,জেলা পরিষদের সদস্য শাহানুর মন্ডল,রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের সাধারন সম্পাদক সুরজিৎ মিত্র সহ তৃণমূলের স্থানীয় ও জেলা নেতৃত্ব।
অনুষ্ঠানের প্রথম পর্বে বসিরহাট পুলিশ জেলার পুলিশ আধিকারিক দের সন্মাননা জানানো হয় উদ্দ্যোক্তা দের তরফে।
বিধায়ক দীপেন্দু বিশ্বাস বলেন বসিরহাট দক্ষিন বিধানসভা এলাকার বিভিন্ন পঞ্চায়েত ও পৌরসভা এলাকায় উন্নয়ন মূলক কাজ গুলিকে মানুষের কাছে পৌঁছে দিতে এই উদ্দ্যোগ,এছাড়াও বসিরহাটের খেলাধুলার খবর থেকে বিভিন্ন খবর ও কবি সাহিত্যিক দের লেখা এই কাগজে তুলে ধরা হবে। বিধায়ক শুনছেন অ্যাপের প্রসন্গে তিনি বলেন এলাকার মানুষ যে কোনো পরামর্শের জন্য বা তাদের কোনো অসুবিধার কথা জানাতে তারা সরাসরি এই ডিজিট্যাল মাধ্যম ব্যবহার করতে পারবেন।
সাংসদ নুসরত জাহান বলেন বর্তমানে চারপাশে কি হচ্ছে তা সঠিক ভাবে মানুষের কাছে পৌঁছে দিতেই এই সংবাদ পত্র। ।দলের কথা ও এলাকার উন্নয়নের কথা মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য ও মানুষের অসুবিধার কথা শুনতে বিধায়ক দীপেন্দু বিশ্বাসের এই দুই উদ্দ্যোগ কে সাধুবাদ জানান জেলা যুব তৃনমুল সভাপতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

নারীর ক্ষমতায়ন:

অর্পিতা সিনহা,বাঁকুড়া(২৭অক্টোবর): বিংশ শতাব্দীর বিজ্ঞানের জয়যাত্রা পেরিয়ে একবিংশ শতাব্দীতে জ্ঞান বিজ্ঞানের আলোকে আজ আমরা অনেকটাই পরিপূর্ণতা লাভ করেছি। সভ্যতার যে অগ্রগতি ও...

সমাজ জীবনে ইন্টারনেটের প্রভাব

সঞ্চিতা সিনহা,বাঁকুড়া(২৭ অক্টোবর ২০২০ ) :"প্রাণের আগ্রহ বার্তা নির্বাকের অন্তঃপুর হতেঅন্ধকার করি আনি দিলে দৃষ্টির আলোকে।" রবীন্দ্রনাথ ঠাকুর।

২০২১-এ গৈরিক পশ্চিমবঙ্গ গড়তেই হবে : অর্জুন সিং

হীরক মুখোপাধ্যায় :- ২০২১ সালে বিধানসভা নির্বাচনের মাধ্যমে পশ্চিমবঙ্গের রঙ বদলে দেওয়ার ডাক দিলেন ব্যারাকপুর লোকসভা নির্বাচনী ক্ষেত্র-র সাংসদ অর্জুন সিং।'রাষ্ট্রীয় স্বয়ং...

কোনো পুজো কমিটি নয় পুজোয় দর্শনার্থীদের হাতে ফেস মাস্ক ও স্যানিটাইজার তুলে দিল ইবুকলিস্ট

হীরক মুখোপাধ্যায় :- 'কোলকাতা উচ্চ ন্যায়ালয়'-এর নির্দেশ ছিল, "৫০ হাজার টাকা করে সরকারী অনুদান প্রাপ্ত দুর্গাপুজোর প্রত্যেক আয়োজকবৃন্দকে ওই টাকা পুজো মণ্ডপে...