31, Oct-2020 || 02:08 pm
Home খেলা ব্রায়ান লারার জন্মদিনে শুভেচ্ছা জানালেন সচিন তেন্ডুলকর

ব্রায়ান লারার জন্মদিনে শুভেচ্ছা জানালেন সচিন তেন্ডুলকর

সচিন তেন্ডুলকর ) শনিবার ইনস্টাগ্রামে তাঁর সতীর্থ ক্রিকেটার ব্রায়ান লারাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন। ভারত ও ওয়েস্ট ইন্ডিজের দুই ব্যাটিং গ্রেট সম্প্রতি রোড সেফটি ওয়ার্ল্ড সিইজে এক সঙ্গে খেলেন। তবে কোভিড-১৯-এর আক্রমণে তা মাঝ পথে বন্ধ হয়ে যায়। একই প্রজন্মের দুই তারকা একটা সময় সমানে সমানে উঠে এসেছিলেন বিশ্ব ক্রিকেটে। তার মধ্যে একজন লারা। যিনি শনিবার ৫১ বছরে পা দিলেন। সচিন তাঁকে শুভেচ্ছা জানাতে গিয়ে ফিরে দেখেছেন কিছু ফেলে আসা সময়কে।

ইনস্টাগ্রামে সচিন লেখেন, ‘‘আমার সতীর্থ টরিয়ানকে জন্মদিনের শুভেচ্ছা। সদ্য তোমার সঙ্গে দেখা হয়ে খুব মজা হয়েছিল। দারুণ কাটুক প্রিন্স! দ্রুত তোমার সঙ্গে দেখা হওয়ার জন্য মুখিয়ে রয়েছি। ভালো থেকো।” 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোজাগরী লক্ষ্মী পূর্ণিমা

অর্পিতা সিনহা,বাঁকুড়া:(৩০অক্টোবর,২০২০): ভারতবর্ষে বহু প্রাচীনকাল থেকেই লক্ষ্মী পূজার প্রচলন আছে । ঋক বৈদিক যুগে লক্ষীপূজার কোনও সরাসরি উল্লেখ না থাকলেও " শ্রী...

উৎসবের মরশুমে বাজারে সোফা ও বেডসেট আনল গোদরেজ ইন্টেরিও

হীরক মুখোপাধ্যায় (৩০ অক্টোবর '২০):- উৎসবের মরশুমে পশ্চিমবঙ্গের ক্রেতাদের জন্য বাজারে নতুন মনোলোভা সোফা ও বেডসেট আনল 'গোদরেজ ইন্টেরিও'।

মা তারার প্রতিষ্ঠা দিবস আজ

সৌগত মন্ডল,তারাপীঠ-বীরভূম: বীরভূমের তারাপীঠে শুক্লা চতুর্দশীতে আজ তারামায়ের আবির্ভাব তিথি উৎসব। ১৫৩ বছর পূর্বে বামাক্ষ্যাপা এই তারাপীঠেই তারা মায়ের সাধনায় সিদ্ধিলাভ পায়।...

সালিশি সভায় পাওনাদারকে কুপিয়ে খুন

প্রদীপ মজুমদার, নদীয়া: সালিশি সভায় পাওনাদারকে চাকু দিয়ে কুপিয়ে খুন। নাকাশিপাড়া থানার দোগাছি পঞ্চায়েতের ঘটনা। মৃত ব্যক্তির নাম আব্দার শেখ (৩৫)