31, Oct-2020 || 01:46 pm
Home খেলা খারাপ সময়ে তিনবার আত্মহত্যার কথা ভেবেছিলেন মহম্মদ শামি

খারাপ সময়ে তিনবার আত্মহত্যার কথা ভেবেছিলেন মহম্মদ শামি

ভারতের পেস সেনসেশন মহম্মদ শামি তিনবার আত্মহত্যা করার কথা ভেবে নিজের জীবনের অন্ধকার মুহুর্তের কথা সবার সঙ্গে শেয়ার করে নিয়েছেন। সতীর্থ রোহিত শর্মার সঙ্গে একটি ইনস্টাগ্রাম লাইভ সেশনে শামি জানিয়েছেন, ২০১৫ আইসিসি ক্রিকেট বিশ্বকাপে চোটের পরে তিনি মাঠে ফিরে আসতে প্রায় ১৮ মাস সময় নিয়েছিলেন। দীর্ঘ ১৮ মাস শামির জন্য খুব কঠিন ছিল। ডানহাতি এই বোলার বলছিলেন, তিনি আবার ক্রিকেট খেলা শুরু করার পরে কিছু ব্যক্তিগত সমস্যার মধ্যে পড়ে গিয়েছিলেন। এ ছাড়াও ২০১৮তে শামির স্ত্রী হাসিন জাহান তাঁর বিরুদ্ধে ঘরোয়া হিংসার অভিযোগ আনেন। শামি বলছিলেন, তাঁর পরিবারের কারণেই তিনি সব সমস্যার মুখে পড়েছিলেন।

‘‘২০১৫ সালের বিশ্বকাপে আমি যখন চোট পাই, তারপরে পুরোপুরি সুস্থ হতে আমার ১৮ মাস সময় লেগেছিল, এটি আমার জীবনের সবচেয়ে বেদনাদায়ক মুহূর্ত ছিল, এটি ছিল খুব কঠিন সময়। আমি যখন আবার খেলতে শুরু করি তখন আমাকে যেতে হয়েছিল কিছু ব্যক্তিগত সমস্যার মধ্যে দিয়ে, আমার মনে হয়েছিল আমার পরিবার যদি আমাকে সমর্থন না করে তবে আমি কিছু করতে পারব না, আমি তিনবার আত্মহত্যা করার কথাও ভেবেছিলাম,” বলছিলেন শামি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোজাগরী লক্ষ্মী পূর্ণিমা

অর্পিতা সিনহা,বাঁকুড়া:(৩০অক্টোবর,২০২০): ভারতবর্ষে বহু প্রাচীনকাল থেকেই লক্ষ্মী পূজার প্রচলন আছে । ঋক বৈদিক যুগে লক্ষীপূজার কোনও সরাসরি উল্লেখ না থাকলেও " শ্রী...

উৎসবের মরশুমে বাজারে সোফা ও বেডসেট আনল গোদরেজ ইন্টেরিও

হীরক মুখোপাধ্যায় (৩০ অক্টোবর '২০):- উৎসবের মরশুমে পশ্চিমবঙ্গের ক্রেতাদের জন্য বাজারে নতুন মনোলোভা সোফা ও বেডসেট আনল 'গোদরেজ ইন্টেরিও'।

মা তারার প্রতিষ্ঠা দিবস আজ

সৌগত মন্ডল,তারাপীঠ-বীরভূম: বীরভূমের তারাপীঠে শুক্লা চতুর্দশীতে আজ তারামায়ের আবির্ভাব তিথি উৎসব। ১৫৩ বছর পূর্বে বামাক্ষ্যাপা এই তারাপীঠেই তারা মায়ের সাধনায় সিদ্ধিলাভ পায়।...

সালিশি সভায় পাওনাদারকে কুপিয়ে খুন

প্রদীপ মজুমদার, নদীয়া: সালিশি সভায় পাওনাদারকে চাকু দিয়ে কুপিয়ে খুন। নাকাশিপাড়া থানার দোগাছি পঞ্চায়েতের ঘটনা। মৃত ব্যক্তির নাম আব্দার শেখ (৩৫)