20, Oct-2020 || 12:06 pm
Home কলকাতা কোরোনা আবহে বিশেষ চিকিৎসা পরিষেবা দেওয়ার জন্য সংবর্ধিত হলেন ডাঃ বাসুদেব দাস

কোরোনা আবহে বিশেষ চিকিৎসা পরিষেবা দেওয়ার জন্য সংবর্ধিত হলেন ডাঃ বাসুদেব দাস

হীরক মুখোপাধ্যায় (১২ অগস্ট ‘২০):– কোরোনা আবহে অসুস্থ ব্যক্তিদের বিশেষ চিকিৎসা পরিষেবা দেওয়ার জন্য সংবর্ধিত হলেন বিশিষ্ট কার্ডিওলজিস্ট ডাঃ বাসুদেব দাস।

কৃষ্ণ জন্মাষ্টমীর পবিত্র লগ্নে বাঙালীরা যখন ঘরে ঘরে ‘নন্দলালা’-র স্মরণে পুজোপাঠ ভোগরাগ-এ ব্যস্ত, তখন ‘রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ’-র ছত্রছায়ায় থাকা ‘বাহনচালক সংঘ’ ‘নন্দলালা’-র ছবি দিয়েই সংবর্ধিত করলেন ‘কোভিড যোদ্ধা’ রূপী এই চিকিৎসককে।

আজ ডাঃ বাসুদেব দাস-এর বাসভবনে গিয়ে তাঁর হাতে ‘নন্দলালা’-র ছবি তুলে দেন ‘বাহনচালক সংঘ’-র জেলা সভাপতি শুভ্র মজুমদার, সাধারণ সম্পাদক গণেশ রায় ও কোষাধ্যক্ষ দিলীপকুমার বিশ্বাস।

ডাঃ দাস-এর হাতে স্মারকসম্মান তুলে দিয়ে ‘বাহনচালক সংঘ’-র উত্তর ২৪ পরগনার জেলা সভাপতি শুভ্র মজুমদার জানান, “কোভিড ১৯’ প্রেক্ষাপটে পঞ্চাশোর্ধ এই চিকিৎসক যেভাবে নিজের জীবনের ঝুঁকি নিয়েও চিকিৎসা পরিষেবা দিয়ে গেছেন তা সত্যিই অনন্য। ডাঃ দাস-কে সম্মান জানাতে পেরে আমরা ধন্য।”

অন্যদিকে ‘কোভিড যোদ্ধা’ রূপে বিশেষ সম্মানে ভূষিত হওয়ার পর আবেগতাড়িত ডাঃ বাসুদেব দাস বলেছেন, “জীবনে ছোটো বড়ো চোখ ধাঁধানো অনেক সম্মান, স্মারক পেয়েছি, কিন্তু আজ আমি স্মারকসম্মান রূপে যা পেলাম তা সত্যিই অতুলনীয়।”

বলে রাখা ভালো, ডাঃ বাসুদেব দাস-কে সম্মান জানানোর আগে সল্টলেক সেক্টর ফাইভে জনৈক হিন্দু যোদ্ধা বাবলু মণ্ডল-এর উদ্যোগে এক অন্য অনুষ্ঠানে ‘ভারতীয় মজদুর সংঘ’-র সদ্য প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় সভাপতি তথা মহাসচিব বৈজনাথ রাই-কে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে ‘বাহনচালক সংঘ’-র উত্তর ২৪ পরগনার জেলা পদাধিকারিকগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

তৃণমূল কংগ্রেস মহিলা শাখার পাশাপাশি শুরু করলো বঙ্গজননী সংগঠন

প্রদীপ মজুমদার, নদীয়াঃ তৃণমূলের মহিলা শাখার ওপর আর ভরসা না থাকায় তৃণমূল কংগ্রেস মহিলা শাখার পাশাপাশি শুরু করলো বঙ্গজননী সংগঠন।এই সংগঠনের কাজ...

বাঘমুন্ডি ব্লক কংগ্রেসের ডাকে প্রতিবাদ মিছিল

বাপ্পা রায়, বাঘমুন্ডি, পুরুলিয়া, ১৮ অক্টোবর :- রবিবার পুরুলিয়া জেলার বাঘমুন্ডি ব্লক কংগ্রেসের ডাকে রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের বিভিন্ন দুর্নীতির দাবি...

নদীয়ার বাদকুল্লার সুরভী স্থানে ২৬৮ নম্বর বুথ তৃণমূল কংগ্রেস কমিটি এক স্বেচ্ছায় রক্তদান শিবির

প্রদীপ মজুমদার, নদীয়াঃ রক্তদান জীবন দান আর রক্ত দিয়ে প্রাণ বাঁচান। বর্তমান করোনা আবহে রাজ্যে রক্ত সংকট দেখা গেছে। রক্তের প্রয়োজন থাকলেও...

আজ তাঁদের পরিবারের প্রয়োজন ফুরিয়েছে তাই আজ তাঁদের ঠিকানা বৃদ্ধাশ্রম

প্রদীপ মজুমদার,নদীয়া: একসময় ওদেরও ছিল ভরা সংসার, ছিল ছেলে, মেয়ে, পুত্রবধূ ,জামাই,নাতি নাতনি। ভোর থেকে রাত পর্যন্ত ওরা শুনতে পেতেন ছেলেমেয়েদের বাবা,মা...