28, Oct-2020 || 02:15 am
Home ব্যবসা বিশ্বব্যাপী কোরোনা আবহে বাজারে তিন ধরনের সুগন্ধী স্যানিটাইজার আনল গোদরেজ এয়ার

বিশ্বব্যাপী কোরোনা আবহে বাজারে তিন ধরনের সুগন্ধী স্যানিটাইজার আনল গোদরেজ এয়ার

হীরক মুখোপাধ্যায় (৬ অগস্ট ২০):- বিশ্বব্যাপী কোরোনা আবহে ভারত ও সার্কভুক্ত দেশের বাজারে তিন ধরনের সুগন্ধী স্যানিটাইজার আনল ‘গোদরেজ এয়ার’।

‘গোদরেজ কনজিউমার প্রোডাক্টস লিমিটেড’-এর গৃহ ও গাড়ি-র সুগন্ধী উৎপাদক হিসেবে ইতিমধ্যে প্রশংসিত ‘গোদরেজ এয়ার’।

আজ মুম্বাইয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে তিন ধরণের সুগন্ধী স্যানিটাইজার-এর লোকার্পণ করে ‘গোদরেজ কনজিউমার প্রোডাক্টস লিমিটেড’-এর ভারত এবং সার্কভুক্ত অন্যান্য দেশের মুখ্য কার্যনির্বাহী আধিকারিক সুনীল কাটারিয়া বলেন, “৯৯.৯ শতাংশ জার্ম নাশক তিন ধরণের সুগন্ধী স্যানিটাইজার আজ বাজারে আনল ‘গোদরেজ এয়ার’।
ক্যানবন্দী ২৪০ মিলিলিটার এয়ার এণ্ড সারফেস স্যানিটাইজার-এর দাম রাখা হয়েছে ভারতীয় মূল্যে ১৯৯ টাকা, বোতলবন্দী ২২৫ মিলিলিটার ফ্যাবরিক স্যানিটাইজার-এর দাম রাখা হয়েছে ভারতীয় মূল্যে ১৯৯ টাকা এবং ক্যানবন্দী ৮৫ মিলিলিটার ট্রাভেল স্যানিটাইজার-এর দাম রাখা হয়েছে ভারতীয় মূল্যে ৯৯ টাকা।”

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, সাধারণ দোকানের পাশাপাশি বিভিন্ন ই-কমার্স শপিং প্লাটফর্ম থেকেও এই তিন ধরণের সুগন্ধী স্যানিটাইজার কেনা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

নারীর ক্ষমতায়ন:

অর্পিতা সিনহা,বাঁকুড়া(২৭অক্টোবর): বিংশ শতাব্দীর বিজ্ঞানের জয়যাত্রা পেরিয়ে একবিংশ শতাব্দীতে জ্ঞান বিজ্ঞানের আলোকে আজ আমরা অনেকটাই পরিপূর্ণতা লাভ করেছি। সভ্যতার যে অগ্রগতি ও...

সমাজ জীবনে ইন্টারনেটের প্রভাব

সঞ্চিতা সিনহা,বাঁকুড়া(২৭ অক্টোবর ২০২০ ) :"প্রাণের আগ্রহ বার্তা নির্বাকের অন্তঃপুর হতেঅন্ধকার করি আনি দিলে দৃষ্টির আলোকে।" রবীন্দ্রনাথ ঠাকুর।

২০২১-এ গৈরিক পশ্চিমবঙ্গ গড়তেই হবে : অর্জুন সিং

হীরক মুখোপাধ্যায় :- ২০২১ সালে বিধানসভা নির্বাচনের মাধ্যমে পশ্চিমবঙ্গের রঙ বদলে দেওয়ার ডাক দিলেন ব্যারাকপুর লোকসভা নির্বাচনী ক্ষেত্র-র সাংসদ অর্জুন সিং।'রাষ্ট্রীয় স্বয়ং...

কোনো পুজো কমিটি নয় পুজোয় দর্শনার্থীদের হাতে ফেস মাস্ক ও স্যানিটাইজার তুলে দিল ইবুকলিস্ট

হীরক মুখোপাধ্যায় :- 'কোলকাতা উচ্চ ন্যায়ালয়'-এর নির্দেশ ছিল, "৫০ হাজার টাকা করে সরকারী অনুদান প্রাপ্ত দুর্গাপুজোর প্রত্যেক আয়োজকবৃন্দকে ওই টাকা পুজো মণ্ডপে...