31, Oct-2020 || 12:27 pm
Home দেশ স্তব্ধ হল সার্ফারাসের ফোন- শোকাহত সিনেদুনিয়া

স্তব্ধ হল সার্ফারাসের ফোন- শোকাহত সিনেদুনিয়া

রিতা মিস্ত্রি, কোলকাতা :- ২০২০-তে আবারো পতন হল বলিউডের আরও এক নক্ষত্রের। বান্দ্রার নিজের বাড়িতে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। হিন্দি চলচ্চিত্রের খ্যাতনামা অভিনেতাদের মধ্যে তিনি ছিলেন অন্যতম কিন্তু হঠাৎ তার এমন ধারা সিদ্ধান্ত খুবই হতাশ করেছে তার প্রিয় ভক্তদের। ছোটপর্দা থেকে বড়পর্দায় আশা যাত্রাটি নেহাতই সহজ ছিল না। সকলের মত কঠোর পরিশ্রমের মাধ্যমে তিনি সফলতা অর্জন করেন এবং জয় করেন অসংখ্য ভক্তদের মন।স্টার প্লাসের রোমাঞ্চকর ধারাবাহিক ‘কিস দেশ মে হে মেরা দিল'(২০০৬) এ অভিনয় করে শুরু হয় তার ক্যারিয়ার । তারপর ২০০৯ থেকে ২০১১ পর্যন্ত তিনি ব্যস্ত থাকেন তার এক জনপ্রিয় পুরস্কার বিজয়ী ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’। তার বড় পর্দার যাত্রা শুরু হয় ‘কোই পো চি'(২০১৩) চলচ্চিত্রের হাত ধরে। এরপর তিনি বলিউডে বেশ পরিচিতি লাভ করেন এবং অভিনয় করেন একের পর এক চলচ্চিত্রে। তার অভিনিত ‘সুখ দেসি রোমান্স'(২০১৩),’ডিটেকটিভ বোমকেস বোক্সি'(২০১৫) এ তাকে গোয়েন্দার ভূমিকায় দেখতে পাই। তারপর আসে ‘পিকে'(২০১৪), সর্ব জনপ্রিয় সিনেমা ‘এম এস ধোনি:দ্যা আনটোল্ড স্টোরি'(২০১৬) তে তাকে দেখা যায় মহেন্দ্র সিং ধোনির ভূমিকায় যার মাধ্যমে ফুটে ওঠে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ধোনির কঠোর পরিশ্রমের মাধ্যমে জীবনের সাফল্যলাভ । কেদারনাথ(২০১৮) এবং জীবনের শেষ চলচ্চিত্র ‘ছিচরে'(২০১৯) এ অভিনয়ের মাধ্যমে বোঝান যে আত্মহত্যাই জীবনের মূল দ্রষ্টব্য নয়, জীবনের সাথে যুদ্ধ করা এবং মাটি কামড়ে লড়াই করাই জীবনের মূল লক্ষ্য হওয়া উচিত।

কিন্তু তিনি তার জীবনের সাথে হয়তো এই বার্তাটি মিলিয়ে নিতে পারেননি সমস্ত কিছু ভুলে তিনি নিজের জীবন যুদ্ধে হেরে গেলেন।রিল লাইফের ধোনিকে হারিয়ে আজ গোটা দেশ শোকাহত এমএস ধোনি চরিত্রের জন্য প্রাপ্ত জাতীয় পুরস্কারটি আজ মূল্যহীন পুরস্কার মাত্র। পিকে সিনেমায় বাবািজির সম্বেলনে সার্ফারাস আসা ফোনটা চিরদিনের জন্য স্তব্ধ হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোজাগরী লক্ষ্মী পূর্ণিমা

অর্পিতা সিনহা,বাঁকুড়া:(৩০অক্টোবর,২০২০): ভারতবর্ষে বহু প্রাচীনকাল থেকেই লক্ষ্মী পূজার প্রচলন আছে । ঋক বৈদিক যুগে লক্ষীপূজার কোনও সরাসরি উল্লেখ না থাকলেও " শ্রী...

উৎসবের মরশুমে বাজারে সোফা ও বেডসেট আনল গোদরেজ ইন্টেরিও

হীরক মুখোপাধ্যায় (৩০ অক্টোবর '২০):- উৎসবের মরশুমে পশ্চিমবঙ্গের ক্রেতাদের জন্য বাজারে নতুন মনোলোভা সোফা ও বেডসেট আনল 'গোদরেজ ইন্টেরিও'।

মা তারার প্রতিষ্ঠা দিবস আজ

সৌগত মন্ডল,তারাপীঠ-বীরভূম: বীরভূমের তারাপীঠে শুক্লা চতুর্দশীতে আজ তারামায়ের আবির্ভাব তিথি উৎসব। ১৫৩ বছর পূর্বে বামাক্ষ্যাপা এই তারাপীঠেই তারা মায়ের সাধনায় সিদ্ধিলাভ পায়।...

সালিশি সভায় পাওনাদারকে কুপিয়ে খুন

প্রদীপ মজুমদার, নদীয়া: সালিশি সভায় পাওনাদারকে চাকু দিয়ে কুপিয়ে খুন। নাকাশিপাড়া থানার দোগাছি পঞ্চায়েতের ঘটনা। মৃত ব্যক্তির নাম আব্দার শেখ (৩৫)