31, Oct-2020 || 11:58 am
Home দেশ উড়ান পরিচালনার ক্ষেত্রে ৬ বছর পূর্ণ করল এয়ার এশিয়া

উড়ান পরিচালনার ক্ষেত্রে ৬ বছর পূর্ণ করল এয়ার এশিয়া

হীরক মুখোপাধ্যায় (১২ জুন ‘২০):– উড়ান পরিচালনার ক্ষেত্রে ৬ বছর পূর্ণ করল ‘এয়ার এশিয়া’।

আজ ব্যাঙ্গালুরু-তে অবস্থিত ‘এয়ার এশিয়া’-র সদর দপ্তর থেকে এক লিখিত বিবৃতি জারি করে সংস্থার ব্যাবস্থাপক নির্দেশক ও মুখ্য কার্যনির্বাহী আধিকারিক সুনীল ভাস্করণ জানান, “২০১৪ সালের ১২ জুন ব্যাঙ্গালুরু-গোয়া উড়ানের মধ্যে দিয়ে অন্তর্দেশীয় বিমান পরিষেবা হিসেবে নিজেদের পথচলা শুরু করেছিল ‘এয়ার এশিয়া’। সুনামের সাথে আজ ৬ বছর পূর্ণ করল ‘এয়ার এশিয়া’।
‘টাটা সন্স প্রাইভেট লিমিটেড’ ও ‘এয়ার এশিয়া ইনভেসমেন্ট লিমিটেড’-এর অংশীদারিত্বে চলা এই সংস্থার হাতে এই মুহুর্তে রয়েছে ৩০ টা ‘এ৩২০ এয়ারবাস’।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোজাগরী লক্ষ্মী পূর্ণিমা

অর্পিতা সিনহা,বাঁকুড়া:(৩০অক্টোবর,২০২০): ভারতবর্ষে বহু প্রাচীনকাল থেকেই লক্ষ্মী পূজার প্রচলন আছে । ঋক বৈদিক যুগে লক্ষীপূজার কোনও সরাসরি উল্লেখ না থাকলেও " শ্রী...

উৎসবের মরশুমে বাজারে সোফা ও বেডসেট আনল গোদরেজ ইন্টেরিও

হীরক মুখোপাধ্যায় (৩০ অক্টোবর '২০):- উৎসবের মরশুমে পশ্চিমবঙ্গের ক্রেতাদের জন্য বাজারে নতুন মনোলোভা সোফা ও বেডসেট আনল 'গোদরেজ ইন্টেরিও'।

মা তারার প্রতিষ্ঠা দিবস আজ

সৌগত মন্ডল,তারাপীঠ-বীরভূম: বীরভূমের তারাপীঠে শুক্লা চতুর্দশীতে আজ তারামায়ের আবির্ভাব তিথি উৎসব। ১৫৩ বছর পূর্বে বামাক্ষ্যাপা এই তারাপীঠেই তারা মায়ের সাধনায় সিদ্ধিলাভ পায়।...

সালিশি সভায় পাওনাদারকে কুপিয়ে খুন

প্রদীপ মজুমদার, নদীয়া: সালিশি সভায় পাওনাদারকে চাকু দিয়ে কুপিয়ে খুন। নাকাশিপাড়া থানার দোগাছি পঞ্চায়েতের ঘটনা। মৃত ব্যক্তির নাম আব্দার শেখ (৩৫)