39 C
Kolkata
Saturday, April 20, 2024
বিশ্ব বাংলা নিউজজেলাথানা চত্বরের পরিত্যাক্ত কোয়ার্টার থেকে এক পুলিশ কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার , এলাকায় চাঞ্চল্য

থানা চত্বরের পরিত্যাক্ত কোয়ার্টার থেকে এক পুলিশ কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার , এলাকায় চাঞ্চল্য

মোহাম্মদ শাহজাহান আনসারী,বাঁকুড়াঃ থানা চত্বরের পরিত্যাক্ত কোয়ার্টার থেকে গলায় দড়ির ফাঁস লাগানো অবস্থায় এক পুলিশ কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার ছাতনা থানায়। গতকাল গভীর রাতে থানা চত্বরে থাকা একটি পরিত্যাক্ত কোয়ার্টারে ওই পুলিশ কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে মৃতের নাম হরেন্দ্র নাথ বাউরী। এই ঘটনা নিছক আত্মহত্যা নাকি এর পিছনে রয়েছে অন্য কোনো কারন তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।
ছাতনা থানা সূত্রে জানা গেছে গতকাল গভীর রাতে হরেন্দ্রনাথ বাউরী নামের ছাতনা থানার এক কনস্টেবলকে দেখতে না পেয়ে সহকর্মীরা খোঁজ শুরু করেন। এরপরই ছাতনা থানা চত্বরে একটি পরিত্যাক্ত কোয়ার্টারে সিলিং থেকে তাঁর ঝুলন্ত মৃতদেহ দেখতে পান সহকর্মীরা। থানা সূত্রে জানা গেছে নতুন নাইলন দড়িতে গলায় ফাঁস দেওয়া অবস্থায় হরেন্দ্রনাথ বাউরীর মৃতদেহ ঝুলছিল। দেহটি উদ্ধার করে দ্রুত নিয়ে যাওয়া হয় ছাতনা সুপার স্পেশালিটি হাসপাতালে। মানসিক অবসাদে আত্মহত্যা নাকি এর পিছনে রয়েছে অন্য কোনো কারন তা খতিয়ে দেখছে পুলিশ।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,600SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles