31 C
Kolkata
Thursday, March 28, 2024
বিশ্ব বাংলা নিউজজেলাইংরেজি বছরের প্রথম দিনেই বাঁকুড়া জেলার বিভিন্ন পর্যটনকেন্দ্রে পর্যটকদের ঢল

ইংরেজি বছরের প্রথম দিনেই বাঁকুড়া জেলার বিভিন্ন পর্যটনকেন্দ্রে পর্যটকদের ঢল

মোহাম্মদ শাহজাহান আনসারী,বাঁকুড়া: ইংরেজি বছরের প্রথম দিনেই বাঁকুড়া জেলার বিভিন্ন পর্যটনকেন্দ্রে পর্যটকদের ঢল। জেলার ছাতনার শুশুনিয়া পাহাড় থেকে শুরু করে মুকুটমণিপুর এছাড়াও বিভিন্ন এলাকায় পর্যটন কেন্দ্রে দেখা গেল ভিড়ে। বাদ গেল না বাঁকুড়া রাজগ্রাম ব্রিজের পাশে নন্দীগ্রামে পিকনিক স্পটও। সোমবার সকাল থেকে জেলার বিভিন্ন প্রান্তের মানুষ এই মনোরম পরিবেশে বছরে প্রথম দিনটি হাসি খুশিতে কাটাতে আসেন। এই বিষয়ে বাঁকুড়া শহরের স্কুলডাঙ্গা এলাকার এক বাসিন্দা জানেন আমরা প্রতিবছর এই জায়গায় বছরের প্রথম দিনে আসি। বিভিন্ন রান্নাবান্নার মধ্যে দিয়ে এই মনোরম পরিবেশ আমরা বন্ধুরা মিলে পিকনিকে এসেছি।
শীত মানেই পরিবারের সকলকে নিয়ে একটু ঘুরতে বেরিয়ে পড়া খাওয়া-দাওয়া আর জমিয়ে আড্ডা । বাঁকুড়া জেলার অন্যান্য পর্যটন কেন্দ্র গুলির মতই বাঁকুড়া রাজগ্রাম ব্রিজের পাশে নন্দীগ্রামে পিকনিক স্পটও। বাঁকুড়ায় নদী, ড্যাম, পাহাড় এবং জলাশয়। বাঁকুড়া জেলার পর্যটন মানচিত্রে ধীরে ধীরে গুরুত্বপূর্ণ জায়গা দখল করছে বিবিধ পিকনিক স্পট । নদীর চিক চিক বালি এবং জলের পাশে পিকনিকের মজাই আলাদা।
এখানে পিকনিক, আড্ডা, দেদার খাওয়া দাওয়ার পাশাপাশি বাড়তি পাওনা নদীর ধারে অ্যাডভেঞ্চার। জেলা সহ বিভিন্ন প্রান্তের হাজার হাজার মানুষ বড়দিনের পর থেকেই ভিড় জমাচ্ছেন বাঁকুড়া রাজগ্রাম ব্রিজের পাশে নন্দীগ্রামে পিকনিক স্পটও ।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,600SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles