32 C
Kolkata
Tuesday, July 16, 2024
বিশ্ব বাংলা নিউজজেলাবন্ধুত্বের বিপদ!

বন্ধুত্বের বিপদ!

নিউজ ডেস্ক: ঝাড়খণ্ডের বিষ্টুপুর এলাকার বাসিন্দা ২৭ বছর বয়সী ইঞ্জিনিয়ার, চাকরির সন্ধানে ছিলেন বেশ কিছুদিন যাবত। ফেসবুকে বন্ধুত্ব পাতান অপরিচিত এক ব্যক্তির সঙ্গে। নতুন ‘বন্ধু’ প্রতিশ্রুতি দেন উত্তম চাকরি যোগাড় করে দেওয়ার। তাঁকে কিছুই করতে হবে না, শুধু দমদম বিমানবন্দরের কাছে মাইকেল নগরে এসে বন্ধুর সঙ্গে দেখা করতে হবে।
সেইমতো ৪ জুলাই যথাস্থানে হাজির ইঞ্জিনিয়ার, এবং বন্ধুর বাইকে চড়িয়ে তাঁকে নিয়ে যাওয়া হয় একটি ফ্ল্যাটে। এখানেই বদলে যায় চিত্রনাট্য। তাঁকে ফ্ল্যাটে বন্দী করে, মাথায় রীতিমত বন্দুক ঠেকিয়ে, মুক্তিপণের দাবী জানিয়ে তাঁর পরিবার-পরিজনের সঙ্গে যোগাযোগ করে ‘বন্ধু’ ও তার দলবল। তবে ‘অল্পেই’ সন্তুষ্ট অপহরণকারীরা ৭০ হাজার টাকা পেয়েই ছেড়ে দেয় ইঞ্জিনিয়ারকে, সেদিন গভীর রাতে নামিয়ে দিয়ে চলে যায় মধ্যমগ্রাম চৌমাথায়।পুলিশের কাছে অভিযোগ জানাতে এসে ফ্ল্যাটের ঠিকানা সংক্রান্ত সেরকম কোনও তথ্য দিতে পারেননি ইঞ্জিনিয়ার। স্রেফ মনে ছিল ফ্ল্যাটের কাছাকাছি একটি ‘টাইলস’-এর দোকানের নাম। সেটুকু সম্বল করেই তদন্তে নামে নিউ ব্যারাকপুর থানা, এবং মাত্র দু’দিনের মধ্যে বেরিয়ে পড়ে ফ্ল্যাটের ঠিকানা। আপাতত এই মামলায় দুজনকে গ্রেফতার করা হয়েছে, উদ্ধার হয়েছে তিনটি দেশী আগ্নেয়াস্ত্র, কয়েক রাউন্ড গুলি, একটি হাতুড়ি এবং ধারালো অস্ত্র, ও একাধিক মোবাইল ফোন এবং ক্রেডিট কার্ড। তদন্ত চলছে।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,900SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles