33 C
Kolkata
Saturday, May 25, 2024
বিশ্ব বাংলা নিউজজেলাবিয়ে করতে এসে বর শ্রী ঘরে

বিয়ে করতে এসে বর শ্রী ঘরে

মোহাম্মদ শাজাহান আনসারী, বাঁকুড়া: বিয়ে করতে এসে বর শ্রী ঘরে, হ্যাঁ ঠিকই শুনছেন।এমনই তাজ্জব ঘটনা ঘটেছে বাঁকুড়ার জয়পুর ব্লকের বাঁকাটি গ্রামে। রীতিমতো এই ঘটনায় সরগোল এলাকায়।
সূত্রে খবর গত তিন বছর ধরে নিজেকে এসএসকেএম এর এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে এক নার্সিং পড়ুয়াকে প্রেমের জালে ফাঁসিয়ে বিয়ে করার চেষ্টায় ছিল প্রতারক ডাক্তার বেশি বর।শেষমেষ জলগড়ায় ছাতনা তলায় , তবে শেষ পর্যন্ত ছাতনা তলায় এসেও নিজেকে এসএসকেএম এর ডাক্তার পরিচয় দেয়া বর বিয়ে করতে পারল না প্রেমিকা সুপ্রিয়া পাল কে।
বরের ঘরের বর যাত্রীর লোকেদের কাছ থেকে ভুও পরিচয় পত্র জানতে পেরে শেষমেষ সিন্দুর দানের আগেই আটকে যায় বিয়ে,গ্রেফতার বর।
জানা যায় নিজেকে ডাক্তার পরিচয় দেয়া ব্যক্তি বাপি চাঁদপারী তিনি পেশায় দুধ বিক্রেতা। বাড়ি মুর্শিদাবাদের খরগ্রামে। পুলিশ সূত্রে খবর গত তিন বছর আগে সুপ্রিয়া পালের সাথে পরিচয় হয় বাপি চাঁদপারীর।ফেসবুক থেকে প্রেম, তারপরে দেখাশোনা করে বিয়ের পিঁড়িতে। আর বিয়ের পিঁড়িতে বসতে গিয়ে বর যাত্রীর কোথায় ভুয়ো ডাক্তারের পরিচয় পেয়ে কোনে ঘরের লোক সাথে সাথেই বন্ধ করে বিয়ে আটকে রাখা হয় বরসহ বর যাত্রীদের। খবর দেয় হয় জয়পুর থানায়। জয়পুর থানার পুলিশ তৎপরতার সাথে থানায় নিয়ে আসে এবং জিজ্ঞাসাবাদ করে। তিনি ডাক্তার নন শিকার করে নেন । শেষমেষ পুলিশের জালে গ্রেফতার ভূও পরিচয় দেওয়া ডাক্তার বাপি চাঁদপারী।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles