33 C
Kolkata
Saturday, May 25, 2024
বিশ্ব বাংলা নিউজজেলাতীব্র তাপপ্রবাহের মধ্যেই পুলিশ কর্মীরা তাদের কর্তব্য পালনে অঙ্গীকারবদ্ধ

তীব্র তাপপ্রবাহের মধ্যেই পুলিশ কর্মীরা তাদের কর্তব্য পালনে অঙ্গীকারবদ্ধ

মোহাম্মদ শাহজাহান আনসারী,বাঁকুড়া : গ্রীষ্মের তাপপ্রবাহ জেলার তাপমাত্রা ছাড়িয়েছে ৪৫ ডিগ্রি। সকাল ১০ টার পর শূন্য বাঁকুড়ার রাজপথ। তবে তীব্রতা প্রবাহের মধ্যেই পুলিশ কর্মীরা তাদের কর্তব্য অবিচল। সেই মোতাবেক বুধবার বাঁকুড়া জেলা পুলিশের পক্ষ থেকে কর্তব্যরত পুলিশ আধিকারিক, কর্মীদের যাতে তারা এই গরমে একটু রেহাই পায় সেই জন্য তাদের হাতে তুলে দেওয়া হলো টুপি, চশমা, ছাতা ইত্যাদি। এই দিন বাঁকুড়া ভৈরব মোড়ে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার বৈভব তেওয়ারি, অতিরিক্ত পুলিশ সুপার সিদ্ধার্ত দর্জি, বাঁকুড়া সদর থানার আইসি সহ জেলা পুলিশের উচ্চপদস্থ কর্তারা।
জেলা পুলিশ সুপার বলেন তীব্র তাপ প্রবাহের মধ্যেই ট্রাফিক পুলিশের কর্মীরা ডিউটি করেন। এছাড়াও লোকসভা নির্বাচনের জন্য অনেক পুলিশকর্তাদের প্রতিদিনই বিভিন্ন রাস্তায় ডিউটি করতে হচ্ছে। তাই আজ তাদের হাতে গরমের থেকে একটু রেহাই পেতে ওয়ারিশ প্যাকেট, ছাতা, কালো চশমা দেওয়া হলো। জেলার প্রতিটি থানায় জলছত্র থেকে শুরু করে এই ধরনের প্রোগ্রাম চলছে। পাশাপাশি বলেন বাঁকুড়ার বিভিন্ন জঙ্গলে আগুনের বিষয়টি সামনে। এই বিষয়ে কেউ বা কারা যুক্ত থাকলে তাদের ওপর আইনত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান। মোহাম্মদ শাহজাহান আনসারী।গ্রীষ্মের তাপপ্রবাহ জেলার তাপমাত্রা ছাড়িয়েছে ৪৫ ডিগ্রি। সকাল ১০ টার পর শূন্য বাঁকুড়ার রাজপথ। তবে তীব্রতা প্রবাহের মধ্যেই পুলিশ কর্মীরা তাদের কর্তব্য অবিচল। সেই মোতাবেক বুধবার বাঁকুড়া জেলা পুলিশের পক্ষ থেকে কর্তব্যরত পুলিশ আধিকারিক, কর্মীদের যাতে তারা এই গরমে একটু রেহাই পায় সেই জন্য তাদের হাতে তুলে দেওয়া হলো টুপি, চশমা, ছাতা ইত্যাদি। এই দিন বাঁকুড়া ভৈরব মোড়ে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার বৈভব তেওয়ারি, অতিরিক্ত পুলিশ সুপার সিদ্ধার্ত দর্জি, বাঁকুড়া সদর থানার আইসি সহ জেলা পুলিশের উচ্চপদস্থ কর্তারা।
জেলা পুলিশ সুপার বলেন তীব্র তাপ প্রবাহের মধ্যেই ট্রাফিক পুলিশের কর্মীরা ডিউটি করেন। এছাড়াও লোকসভা নির্বাচনের জন্য অনেক পুলিশকর্তাদের প্রতিদিনই বিভিন্ন রাস্তায় ডিউটি করতে হচ্ছে। তাই আজ তাদের হাতে গরমের থেকে একটু রেহাই পেতে ওয়ারিশ প্যাকেট, ছাতা, কালো চশমা দেওয়া হলো। জেলার প্রতিটি থানায় জলছত্র থেকে শুরু করে এই ধরনের প্রোগ্রাম চলছে। পাশাপাশি বলেন বাঁকুড়ার বিভিন্ন জঙ্গলে আগুনের বিষয়টি সামনে। এই বিষয়ে কেউ বা কারা যুক্ত থাকলে তাদের ওপর আইনত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles