41 C
Kolkata
Wednesday, April 24, 2024
বিশ্ব বাংলা নিউজজেলাসন্দেশখালি না গিয়ে বাঁকুড়ায় সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী, প্রতিবাদে ঝাঁটা জুতো নিয়ে মিছিল বিজেপির মহিলা কর্মীরা

সন্দেশখালি না গিয়ে বাঁকুড়ায় সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী, প্রতিবাদে ঝাঁটা জুতো নিয়ে মিছিল বিজেপির মহিলা কর্মীরা

মোহাম্মদ শাহজাহান আনসারী,বাঁকুড়াঃ সন্দেশখালিতে একের পর এক তৃনমূল নেতাদের বিরুদ্ধে নারী নির্যাতনের বিষয় সামনে এসেছে। তৃনমূলের অভিযুক্তদের শাস্তির দাবীতে উত্তাল হয়েছে সন্দেশখালি। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী সন্দেশখালি না গিয়ে বাঁকুড়া সফরে যাচ্ছেন। এরই প্রতিবাদে হাতে ঝাঁটা ও জুতো নিয়ে বাঁকুড়া শহরে মিছিল করল বিজেপির মহিলা মোর্চার কর্মীরা। তৃনমূল নেতাদের একের পর এক দুর্নীতি ও অত্যাচারের ঘটনায় গত কয়েক সপ্তাহ ধরে উত্তপ্ত সন্দেশখালি। মহিলারা রাস্তায় নেমে তৃনমূল নেতাদের বিরুদ্ধে আন্দোলনে সামিল হয়েছেন। সেখানে বিরোধী নেতৃত্ব যাওয়ার চেষ্টা করলেই রাজ্যের পুলিশ বাধা দিচ্ছে অথচ রাজ্যের মন্ত্রীদের বিনা বাধায় সেখানে যেতে দিচ্ছে পুলিশ। পরিস্থিতি যখন এমন তখন সন্দেশখালি কান্ড নিয়ে রাজ্যের মহিলা মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ বারেবারে দাবী করে আসছে বিরোধীরা। কিন্তু মুখ্যমন্ত্রী সেব্যাপারে হস্তক্ষেপ না করে আগামী ২৭ ও ২৮ ফেব্রুয়ারি জঙ্গলমহল সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। এরই প্রতিবাদে আজ রাস্তায় নামল বিজেপির মহিলা মোর্চার কর্মীরা। মহিলা মোর্চার কর্মীরা আজ হাতে ঝাঁটা জুতো নিয়ে বাঁকুড়ার রামপুর থেকে মাচানতলা, স্কুলডাঙ্গা হয়ে ফের রামপুর পর্যন্ত প্রতিবাদ মিছিল করেন। মিছিল থেকে অবিলম্বে শেখ শাহজাহান সহ সন্দেশখালি কান্ডে অভিযুক্ত তৃনমূল নেতাদের দ্রুত গ্রেফতারের দাবীও জানানো হয়।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,600SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles