25 C
Kolkata
Saturday, February 24, 2024
বিশ্ব বাংলা নিউজজেলারাম মন্দির দর্শন করতে অযোধ্যা যাত্রা বাঁকুড়া সাংগঠনিক জেলা বিজেপির

রাম মন্দির দর্শন করতে অযোধ্যা যাত্রা বাঁকুড়া সাংগঠনিক জেলা বিজেপির

মোহাম্মদ শাহজাহান আনসারী,বাঁকুড়াঃ ২২ শে জানুয়ারি অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধন করেন ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর মোদী। প্রাণ প্রতিষ্ঠা করা হয় রাম লালার। সেই অযোধ্যায় প্রভু শ্রী রামচন্দ্র কে দর্শন করার জন্য বাঁকুড়া সাংগঠনিক জেলা বিজেপির কর্মী সমর্থকরা বাঁকুড়ার সতীঘাট হনুমান মন্দিরের কাছ থেকে বাসে চড়ে যাত্রা শুরু করেন। বাসে করে আসানসোল পৌঁছে সেখান থেকে ট্রেনে চেপে একেবারে অযোধ্যা যাত্রা।
বাঁকুড়া সাংগঠনিক জেলা বিজেপি সভাপতি সুনীল রুদ্র মন্ডল বলেন, পাঁচদিনের সফরে আনুমানিক এক হাজার পাঁচশ জন মানুষ অযোধ্যার উদ্দেশ্যে রওনা হয়েছেন। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে রাম লালার দর্শন করার জন্য বাঁকুড়া থেকে আসানসোল সেখান থেকে অযোধ্যা পৌঁছাবে। বাঁকুড়া সাংগঠনিক জেলার পক্ষ থেকে ভক্তদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। প্রভু শ্রী রামচন্দ্রের আশীর্বাদ নিয়ে এসে পশ্চিমবঙ্গের অপশাসন থেকে মুক্ত করার শক্তি নিয়ে আসে সেই আহ্বান জানান হয়।
বিজেপি রাজ্য কমিটির সদস্য বিলেশ্বর সিংহ বলেন,আমরা দেখেছিলাম জয় শ্রী রাম বলার জন্য আমাদের কারাবরণ করতে হয়েছে। আজ সেই জয় শ্রীরাম ধ্বনি দিয়ে অযোধ্যা যাচ্ছে রাম মন্দির দর্শন করতে। আমরা আশাবাদী মানুষ বুঝেছে, জয় শ্রীরাম বললে যারা কারাগারে নিক্ষেপ করে ২০২৪ লোকসভা নির্বাচনে মানুষ তার উপযুক্ত জবাব দেবে।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles