25 C
Kolkata
Saturday, February 24, 2024
বিশ্ব বাংলা নিউজজেলাবাঁকুড়া জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সংঘবদ্ধ শপথ কর্মসূচী

বাঁকুড়া জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সংঘবদ্ধ শপথ কর্মসূচী

মোহাম্মদ শাহজাহান আনসারী,বাঁকুড়াঃ কেন্দ্রীয় সরকার বাংলার প্রতি বঞ্চনা করছে, রাজ্যে ১০০ দিনের কাজ বন্ধ সহ এক গুচ্ছ দাবি এক সাথে লড়ার সংঘবদ্ধ শপথ বাঁকুড়া জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের। শুক্রবার বাঁকুড়া বঙ্গ বিদ্যালয় স্কুলে এই কর্মসূচি অনুষ্ঠিত হয় যার প্রধান বক্তা হিসেবে উপস্থিত হন রাজ্য মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। জেলার প্রতিটি ব্লকের তৃণমূল কংগ্রেসের মহিলা নেত্রীরা এই কর্মসূচিতে যোগদান করেন। কেন্দ্রীয় সরকার রাজ্য সরকারকে বিভিন্ন বিষয়ে বঞ্চনা করছে, মহিলাদের সম্মান দিচ্ছে না। কেন্দ্রীয় বিভিন্ন প্রকল্পের সুবিধা রাজ্যে আসছে না সহ একাধিক বিষয় নিয়ে সোচ্চার হন রাজ্য মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। এই কর্মসূচিতে বক্তৃতায় চন্দ্রিমা ভট্টাচার্য কেন্দ্রের বেটি বাঁচাও বেটি পড়াও প্রকল্পকে কটাক্ষ করেন। পাশাপাশি বলেন কেন্দ্রের আয়ুষ্মান প্রকল্প শুধু মানুষকে ভুল বোঝানো এর থেকে স্বাস্থ্য সাথী কার্ড এর পরিষেবা রাজ্য সরকার প্রতিটি মানুষকে নিজের কোষাগার থেকে দিচ্ছে কেন্দ্রের সাহায্য না নিয়ে। কেন্দ্র সরকারের বিভিন্ন প্রকল্পে প্রধানমন্ত্রীর ছবি লাগানো প্রচারের উদ্দেশ্যে কিন্তু বাংলার মুখ্যমন্ত্রীর নিজের ছবি রাখেননি। কেন্দ্র সরকার শুধু ভোটের ময়দানে সাধারণ মানুষকে বোকা বানায় কিন্তু বাংলার মুখ্যমন্ত্রী যেটা বলেন সেটা করেন। কেন্দ্রীয় সরকার বিভিন্ন প্রকল্পের প্রচারে কোটি কোটি টাকা খরচ করেন যা বাস্তবে কোন রূপ পায় না।

এদিন অনুষ্ঠানের শেষে চন্দ্রিমা ভট্টাচার্য সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন বিজেপির নেতারা বলেছিল বিধানসভা ভোটে বিজেপি ২০০ আসন পাবে। এবার বলছে লোকসভায় এই রাজ্য থেকে ৩৫ টা আসন পাবে এটা বিজেপির দিবা স্বপ্ন। তবে জেলায় পথশ্রী প্রকল্পের বিভিন্ন রাস্তা তৈরির পরেই উঠে যাচ্ছে পিচ এই নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে তার জবাব কিছুটা এড়িয়ে যান চন্দ্রিমা ভট্টাচার্য । মহিলা তৃণমূল কংগ্রেসের এই দিন সংঘবদ্ধ শপথ কর্মসূচির শেষ মুহূর্তে মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মী ও নেতৃত্বদের একটা শপথ বাক্য পাঠ করান চন্দ্রিমা ভট্টাচার্য। এই দিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা তৃণমূল সভাপতি অরূপ চক্রবর্তী,জেলা সাংগঠনিক মহিলা তৃণমূল কংগ্রেস সমানেত্রী বিশ্বরূপা সেনগুপ্ত, বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি অনুসূয়া রায়, পৌরসভার চেয়ারম্যান অলকা সেন মজুমদার, জেলা পরিষদের মৎস্য দপ্তরের সুজাতা মন্ডল,
বাঁকুড়া পৌরসভার চেয়ারম্যান অলকা সেন মজুমদার, বাঁকুড়া পৌরসভার সকল মহিলা কাউন্সিলর, বাঁকুড়া সাংগঠনিক জেলার সকল মহিলা নেত্রীরা।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles