33 C
Kolkata
Saturday, May 25, 2024
বিশ্ব বাংলা নিউজকলকাতামুথিয়া মুরালিধরন আসন্ন ছবি '৮০০'- র প্রচার শহর জুড়ে- মুক্তি আজ

মুথিয়া মুরালিধরন আসন্ন ছবি ‘৮০০’- র প্রচার শহর জুড়ে- মুক্তি আজ

ঋদ্ধি ভট্টাচার্য, কলকাতা:- সম্প্রীতি শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার মুথিয়া মুরালিধরন অভিনেতা মধুর মিত্তালের সাথে তাঁর আসন্ন জীবনীমূলক চলচ্চিত্র ৮০০- র প্রচারের জন্য সল্টলেক শিক্ষা নিকেতন স্কুলে আসেন। স্কুলে এসে মুথিয়া মুরালিধরন ও মধুর মিত্তাল শিক্ষার্থীদের সাথে ক্রিকেট খেলেন। এছাড়াও তাঁরা সল্টলেক শিক্ষা নিকেতন স্কুলের শিক্ষার্থীদের সাথে কথা বলেন এবং অটোগ্রাফ দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন: শ্রী ললিত বেরিওয়ালা; শ্রী ভি.কে. গয়াল; শ্রী জি এস খাজাঞ্চি; শ্রী সঞ্জয় আগরওয়াল; শ্রী রমেশ বেরিওয়াল; শ্রী জগদীশ আগরওয়াল; শ্রী কিষাণ কে. গুপ্ত এবং সল্টলেক শিক্ষা নিকেতন স্কুলের শিক্ষকরা।

এই উপলক্ষে, সল্টলেক শিক্ষা নিকেতনের অধ্যক্ষ মিসেস নুপুর দত্ত বলেন, “মুথিয়া মুরালিধরনের মতো কিংবদন্তি ক্রিকেটারকে অতিথি হিসেবে পাওয়া আমাদের সৌভাগ্যের বিষয়। ছাত্ররা যথেষ্ট উচ্ছসিত ছিল এবং শিশুরা তাঁর গল্প ও জ্ঞানের কথা শুনে মন্ত্রমুগ্ধ এবং অনুপ্রাণিত হয়েছিল। তিনি স্কুল ক্রিকেটের গুরুত্বের উপর জোর দেন এবং শিক্ষার্থীদের তরুণ প্রতিভাকে অনুপ্রাণিত করেন। মুরলিধরন একজন সফল ক্রিকেটারের রেসিপির মূল উপাদান হিসেবে আবেগ, কঠোর পরিশ্রম, শৃঙ্খলা এবং আত্মবিশ্বাসের উপর জোর দেন। তিনি প্রত্যেক খেলোয়াড়কে তাদের প্রতিশ্রুতিশীল কেরিয়ারে শুভেচ্ছা জানিয়ে স্বাক্ষর করেছেন।”

এছাড়াও কিংবদন্তি বোলার ও ভারতীয় প্রাক্তন অধিনায়ক শ্রী সৌরভ গাঙ্গুলী একসাথে এই ছবিটি কে নিয়ে কলকাতা একটি পাঁচতারা রেস্তোরাঁয় সাংবাদিকদের মুখোমুখি হন। সেখানে জানান তিনি এই ছবি নিয়ে আশাবাদী এবং তিনি প্রথম যখন মুরলিধরনের মুখোমুখি হন সেই অভিজ্ঞতার কথা জানান। এছাড়াও আসন্ন বিশ্বকাপের ব্যাপারে প্রীতি দলের ওপর তার অভিজ্ঞতায় কথা জানান এবং তাদের ওপর একটি বিশ্লেষণ করেন দুজনেই। এখানে এখানে সৌরভকে তার নিজের দলের জন্য প্রথম সারির তিনজন কাদের রাখা হবে জিজ্ঞেস করলে তিনি জানান বোলারদের মধ্যে অবশ্যই মুথিয়া মুরলিধরণ , ব্যাটসম্যান মধ্যে সচিন তেন্ডুলকর-কে রাখবেন।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles