25 C
Kolkata
Saturday, February 24, 2024
বিশ্ব বাংলা নিউজজেলাভুল চিকিৎসায় মৃত্যুর অভিযোগে হাসপাতালে দুই নার্সকে বেধড়ক মারধর

ভুল চিকিৎসায় মৃত্যুর অভিযোগে হাসপাতালে দুই নার্সকে বেধড়ক মারধর

প্রদীপ মজুমদার, নদীয়া : কৃষ্ণনগর শান্তিনগর হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত এক ব্যক্তির মৃত্যুর ফলে রোগীর পরিবার ক্ষুদ্ধ হয়ে হাসপাতালের এক মহিলা নার্স ও পুরুষ নার্সকে মারধর করার অভিযোগ ওঠে। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যা নাগাদ। রোগীর পরিবারের দাবি গতকাল সকাল দশটা নাগাদ রোগীকে হাসপাতালে ভর্তি করেন তারা। আজ সন্ধ্যায় সাড়ে ছটা নাগাদ এক নার্স রোগীকে একটি ইনজেকশন দিয়ে যায়। ঠিক তার পাঁচ মিনিট পর রোগী প্রাণ হারায়। ইঞ্জেকশনের আগে রোগী সুস্থ ছিল এমনটাই দাবি করছে রোগীর পরিবার। পরিবারের অভিযোগ সেই সময় হাসপাতলে কোনও ডাক্তার উপস্থিত ছিল না। ভুল চিকিৎসার ফলেই রোগী প্রাণ হারায়। এবং তারপরেই রোগীর পরিবার এবং আত্মীয়-স্বজনেরা ক্ষুব্ধ হয়ে চড়াও হয় হাসপাতালে কর্তব্যরত দুই নার্সের উপর।

উল্টোদিকে হাসপাতাল কর্মীর দাবি ওই রোগীকে কাল সকাল ১০.৩০ নাগাদ খুব গুরুতর অবস্থায় হাসপাতলে ভর্তি করা হয়। রোগীর অবস্থা শারীরিক দিক থেকে খুবই গুরুতর ছিল। যার ফলে রোগী মারা যায়। এছাড়াও তাদের অভিযোগ হাসপাতালে সিকিউরিটি গার্ড ঠিকঠাক না থাকায় তাদের ওপর চড়াও হয়ে এই ধরনের ঘটনাটি ঘটায় মৃত রোগীর পরিবার। তাদের দাবি ঘটনায় জড়িত অপরাধীদের প্রশাসনিক দিক থেকে উপযুক্ত শাস্তি হোক। ইতিমধ্যেই হাসপাতালের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে কৃষ্ণনগর কোতোয়ালি থানায়। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles