21 C
Kolkata
Thursday, February 22, 2024
বিশ্ব বাংলা নিউজজেলাজম্মদিনকে সামনে রেখে মাথার চুল দান করলেন নন্দিনী

জম্মদিনকে সামনে রেখে মাথার চুল দান করলেন নন্দিনী

অভিজিৎ হাজরা, বাগনান, হাওড়া : জম্মদিন প্রত্যেকের কাছেই আনন্দের। সেই জম্মদিনকে স্মরণীয় রাখতে ক্যান্সার আক্রান্ত রোগীদের জন্য নিজের মাথার চুল দান করলেন গ্ৰামীণ হাওড়া জেলার উলুবেড়িয়া মহকুমার বাগনান থানার কাজিবেড়িয়া গ্ৰামের বাসিন্দা নন্দিনী গুড়িয়া।

এই প্রসঙ্গে নন্দিনী গুড়িয়া বলেন, ” আমার অনেক দিনের ইচ্ছা ছিল নিজের ২৪ তম জন্মদিনটা স্মরণীয় রাখার জন্য অন্যরকমভাবে পালন করবো। সেই ইচ্ছামতো নিজের ২৪ তম জন্মদিনকে সামনে রেখে ক্যান্সার আক্রান্ত রোগীদের জন্য নিজের মাথার ১৮ ইঞ্চি চুল দান করলাম” ।
নন্দিনী বর্তমানে যাদবপুরের আর্ট একাডেমিতে অঙ্কন প্রশিক্ষণ নিচ্ছেন। নন্দিনী বলেন, ” আগষ্ট মাসের ৩০ তারিখে আমার ২৪ তম জন্মদিন।৩ বছর আগেই সিদ্ধান্ত নিয়েছিলাম আমার ২৪ তম জন্মদিনে ক্যান্সার আক্রান্ত রোগীদের জন্য আমার নিজের মাথার চুল দান করবো। সেইমতো দীর্ঘ ৩ বছর ধরে আমার মাথার চুলের পরিচর্যা করার পর খড়গপুরের একটি সংস্থার সঙ্গে যোগাযোগ করে ক্যুরিয়ার মারফত আমার মাথার ১৮ ইঞ্চি চুল পাঠিয়েছি।
নন্দিনীর এই মানবিক সমাজসেবা ও চুল দান করায় খুশি নন্দিনীর বাবা অশোক গুড়িয়া ও নন্দিনীর মা তুলু গুড়িয়া।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles