39 C
Kolkata
Wednesday, April 24, 2024
বিশ্ব বাংলা নিউজকলকাতাগাইঘাটার অসহায় পরিবারের পাশে নারায়ণ ঘোষ

গাইঘাটার অসহায় পরিবারের পাশে নারায়ণ ঘোষ

নিজস্ব প্রতিনিধি,বনগাঁ: কয়েক দিন ধরে একটা খবর শিরোনামে উঠে আসে। গাইঘাটা থানার চাঁদপাড়া অঞ্চলের নবম শ্রেণীর ছাত্রী গায়ত্রী হালদারের পিতা সেরিব্রাল স্ট্রোকে আক্রান্ত হয়ে কর্ম ক্ষমতা হারিয়ে ফেলেছেন। তাদের পরিবারে বাবা মা ও দিদি সহ চারজনের জীবিকা নির্বাহ করতে বাবার টোটো চালিয়ে ছাত্রীটি অর্থ উপার্জন করে। এই খবর সামনে আসতেই সেই পরিবারের পাশে এসে দাঁড়ালেন বনগাঁ সাংগঠনিক জেলা আই এন টি টি ইউ সি এর সভাপতি নারায়ণ ঘোষ। তার নিজস্ব কার্যালয়ে ওই অসহায় পরিবারের সদস্যদের আমন্ত্রণ জানালেন এবং ওই ছাত্রীটির হাতে তার পিতার চিকিৎসার জন্য ৫০০০ টাকা আর্থিক সহায়তা ও তার পড়াশোনার অগ্রগতির জন্য শিক্ষণ সামগ্রী তুলে দিলেন বনগাঁ সাংগঠনিক জেলার আইএনটিটিইউসি এর সভাপতি নারায়ন ঘোষ। উপস্থিত ছিলেন জেলা আইএনটিটিইউসি র নেতৃত্ব নিত্যগোপাল দাস,রবিউল ইসলাম, ভবেশ দত্ত, কিশোর বিশ্বাস সহ জেলা ও শহর আইএনটিটিইউসির নেতৃত্ব।
নারায়ণ বাবু বলেন, এই অসহায় পরিবারের পাশে আমরা দাঁড়াতে পেরে নিজেদেরকে ধন্য মনে করছি এবং সেইসঙ্গে আরো ঘোষণা করছি, যদি কোন মেধাবী ছাত্র-ছাত্রী আমাদের জেলায় টাকা পয়সার অভাবে পড়াশোনা করতে পারছে না তাহলে আমাদের সাথে যোগাযোগ করবেন, আমরা তার পাশে দাঁড়ানোর চেষ্টা করবো। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের এই শিক্ষাই দিয়েছেন যে, সব সময় মানুষের পাশে থাকতে, মানুষের বিপদে মানুষের পাশে দাঁড়াতে। আর তারই ফলস্বরূপ আজ আমরা এই পরিবারের পাশে দাঁড়াতে পেরে নিজেদেরকে ধন্য মনে করছি এবং মমতা ব্যানার্জির স্বপ্নকে পূরণ করার চেষ্টা করছি।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,600SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles