25 C
Kolkata
Saturday, February 24, 2024
বিশ্ব বাংলা নিউজকলকাতাহাওড়া জেলায় বিরোধী দল গুলির কোন অস্তিত্বই থাকবে না : মন্ত্রী পার্থ ভৌমিক

হাওড়া জেলায় বিরোধী দল গুলির কোন অস্তিত্বই থাকবে না : মন্ত্রী পার্থ ভৌমিক

অভিজিৎ হাজরা, হাওড়া:- আগামী ৮ ই জুলাই রাজ্যে ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচন। মনোনয়ন পর্ব শেষ হয়ে গেছে।শাসক দল তৃণমূল কংগ্রেস সহ অন্যান্য বিরোধী দল গুলির প্রচার এখন তুঙ্গে। বিরোধী দল গুলি শাসক দলের নেতা – বিধায়ক – মন্ত্রী – সাংসদের দূর্ণীতির অস্ত্রকে হাতিয়ার করে প্রচারের অস্ত্র শানিয়ে জোর কদমে প্রচার করছে।অপর দিকে শাসক দল তৃণমূল কংগ্রেস বিরোধীদের সমস্ত প্রচার মিথ্যা বলে জনগণকে এই প্রচার শোনা ও বিশ্বাস করা থেকে বিরত থাকতে বলছেন।
গ্ৰামীণ হাওড়া জেলার শ্যামপুরের কমলপুর ও রাধাপুর অঞ্চলে ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে তিনটি স্তরে তৃণমূল কংগ্রেস সমর্থিত প্রার্থীদের সমর্থনে এক কর্মী সভায় উপস্থিত ছিলেন নৈহাটি কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের সেচ ও জলপথ দফতরের মন্ত্রী পার্থ ভৌমিক।কর্মী সভার শেষে তিনটি স্তরের তৃণমূল কংগ্রেস প্রার্থীদের জয়ী করার আহ্বান করে জনসংযোগ করেন মন্ত্রী পার্থ ভৌমিক। এরপর তিনি হোগলাশি শীতলা মাতার মন্দিরে পূজা দেন। পূজা দিয়ে তিনি কমলপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের আয়োজনে ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থীদের সমর্থনে এক জনসভায় অংশ নেন। এই জনসভায় রাজ্যের সেচ ও জলপথ দফতরের মন্ত্রী পার্থ ভৌমিক ছাড়াও উপস্থিত ছিলেন শ্যামপুর বিধান সভা কেন্দ্রের বিধায়ক কালীপদ মন্ডল,শ্যামপুর তৃণমূল কংগ্রেসের সভাপতি নদেবাসী জানা,সহ সভাপতি তথা এবারের ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে হাওড়া জেলা পরিষদের প্রার্থী অম্লান ঠান্ডা সহ তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতৃত্ববৃন্দ ও কর্মী- সমর্থকবৃন্দ।
এই জনসভায় মন্ত্রী পার্থ ভৌমিক বলেন, ‘ এ রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের সার্বিক উন্নয়ন বিরোধী দল গুলির নেতা — বিধায়ক – সাংসদ – কর্মী- সমর্থকবৃন্দ সহ্য করতে পারছে না। মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গ কে নতুন ভাবে সাজাচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের এই উন্নয়ন বিরোধীদের সহ্য হচ্ছে না। বিরোধী দল গুলির নেতা – নেত্রী- বিধায়ক, সাংসদ,কর্মী -সমর্থকবৃন্দ মানুষের পাশে কোনো দিন, কোন সময়েই ছিল না।এরা শুধুমাত্র ভোটের সময় মানুষের কাছে শাসকদলের নামে মিথ্যা প্রচারে ব্যস্ত থাকে। ভোটের সময়ে মিথ্যা প্রচার করে থাকে।মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে থাকে।ভোট শেষ হয়ে গেলে এদের টি কি ও দেখা যায় না ‘ । তিনি বি জে পি, কংগ্রেস,সি পি আই এম,আই এস এফ দলকে তীব্র আক্রমণ করে বলেন, ‘ হাওড়া জেলা তৃণমূল কংগ্রেসের শক্ত ঘাঁটি। এবারের ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে হাওড়া জেলার প্রতিটি গ্ৰাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি, জেলা পরিষদের প্রতিটি আসনে তৃণমূল কংগ্রেস প্রার্থীরা বিপুল সংখ্যক ভোটে জয়লাভ করবে ‘ । তিনি এও বলেন, ‘ বিরোধী দল গুলি অনেক গ্ৰাম পঞ্চায়েতে, পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদ আসনে প্রার্থীই দিতে পারে নি। ইতিমধ্যেই হাওড়া জেলার অনেক গ্ৰাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় তৃণমূল কংগ্রেস ক্ষমতা পেয়ে গেছে। আগামী দিনে হাওড়া জেলায় বিরোধী দল গুলির কোন অস্তিত্বই থাকবে না ‘ ।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles