25 C
Kolkata
Saturday, February 24, 2024
বিশ্ব বাংলা নিউজজেলাকংগ্রেস প্রার্থীর প্রস্তাবককে মারধোর ও প্রাণনাশের হুমকির অভিযোগ

কংগ্রেস প্রার্থীর প্রস্তাবককে মারধোর ও প্রাণনাশের হুমকির অভিযোগ

অভিজিৎ হাজরা,হাওড়া : আমতা ২ নং ব্লকে কংগ্রেস প্রার্থীর মনোনয়নপত্র জমা দেওয়ার দিন বি ডি ও অফিসে কংগ্রেস প্রার্থীর প্রস্তাবককে হুমকি দেওয়া ও মারধোর করার অভিযোগ উঠেছে শাসক দল তৃণমূল কংগ্রেস নেতৃত্বের বিরুদ্ধে।
ঘটনা প্রসঙ্গে আমতা কেন্দ্র কংগ্রেসের সভাপতি তথা এবারের ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে হাওড়া জেলা পরিষদের ৩৫ নং আসনের প্রার্থী কাজী আকবর ইসলাম বলেন, ভাটোরা গ্ৰাম পঞ্চায়েতের প্রধান ও তৃণমূল কংগ্রেস কর্মীরা আমতা ২ বি ডি ও অফিসে কংগ্রেস প্রার্থীর প্রস্তাবকদের হুমকি দেওয়া, মারধোর করার এমনকি প্রাণনাশের ও হুমকি দেয়।বি ডি ও অফিসের যেখানে সি সি টি ভি ক্যামেরা নেই সেখানে উত্তর ভাটোরার ৭ নং বুথের গায়েন পাড়ার ভোলানাথ দর্জি কে নিয়ে গিয়ে মারধোর করে, প্রাণনাশের হুমকি দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। পঞ্চায়েত সমিতির আর এক কংগ্রেস প্রার্থীর প্রস্তাবককে ও প্রাণনাশের হুমকি দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। আমি ফোন মারফত খবর পেয়ে যখন আমতা ২ নং ব্লক অফিসে আসি তখন বিরোধীরা কাজ করে ফেলেছে।আমি এই পরিস্থিতিতে বি ডি ও র সঙ্গে কথা বলতে চাইলে বি ডি ও মিটিং এ বাহানা দেয়। বারংবার আবেদন করলে তিনি মিটিং এর বাহানা দিয়ে আমাদের অপেক্ষা করতে বলেন’ । তিনি এও বলেন,’ উত্তর ভাটোরার মানুষ ভীত সন্ত্রস্ত হয়ে আছে।শাসক দলের নেতা,কর্মী – সমর্থকরা মানুষকে ভোট না দিতে যাওয়ার হুমকি দিচ্ছে। তাঁদের বলা হচ্ছে ভোট দিতে গেলে বাড়ি ভাঙচুর করা হবে, লুটপাট করা হবে। মারধোর করার হুমকি সহ প্রাণনাশের ভয় দেখাচ্ছে।আমরা পুরো বিষয়টি আমাদের কংগ্রেসের ঊদ্ধতন কর্তৃপক্ষকে অবগত করেছি।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles