21 C
Kolkata
Thursday, February 22, 2024
বিশ্ব বাংলা নিউজকলকাতাএকটানা ১০ বার ভোট যুদ্ধে অবতীর্ণ মদনমোহন মন্ডল

একটানা ১০ বার ভোট যুদ্ধে অবতীর্ণ মদনমোহন মন্ডল

অভিজিৎ হাজরা, হাওড়া : গ্ৰামীণ হাওড়া জেলার উলুবেড়িয়া ২ নং ব্লকের অন্তর্গত তুলসীবেড়িয়া গ্ৰামের বাসিন্দা ৭৬ বছর বয়সী মদনমোহন মন্ডল। তিনি মৃদুভাষী,সদাহাস্যময় একজন প্রাক্তন শিক্ষক ‌। তিনি এলাকায় অতি জনপ্রিয় এবং মানুষের সুখে-দুঃখে,আশা- ভরসার মানুষ।

মদনমোহন মন্ডল ১৯৭৮ সালে প্রথম বার রাজনীতির ময়দানে ভোট যুদ্ধে অবতীর্ণ হয়েছিলেন।সেবার তিনি জাতীয় কংগ্রেসের প্রার্থী হয়ে উলুবেড়িয়া ২ নং পঞ্চায়েত সমিতির আসনে জয়ী হন। পঞ্চায়েত সমিতির সদস্য হয়ে তিনি গ্ৰাম জুড়ে উন্নয়ন মূলক কাজকর্ম করে গ্ৰামের চেহারার পরিবর্তন করেন। তিনি ১৯৭৮ সাল থেকে ১৯৮৩ সাল পর্যন্ত উলুবেড়িয়া ২ নং পঞ্চায়েত সমিতির সদস্য ছিলেন ‌১৯৮৩ সাল থেকে ১৯৯৩ সাল পর্যন্ত দু’টি পর্বে জাতীয় কংগ্রেসের প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হয়ে দু বারই তুলসীবেড়িয়া গ্ৰাম পঞ্চায়েতের প্রধানের দায়িত্ব পালন করছেন ।
১৯৯৮ সালে রাজ্যে তৃণমূল কংগ্রেস প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে তিনি তৃনমূল কংগ্রেসের একনিষ্ট সৈনিক ছিলেন।২০১৮ সালে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসাবে হাওড়া জেলা পরিষদ আসনে প্রতিদ্বন্দ্বিতা করেন।জয়ী হয়ে মদনমোহন মন্ডল হাওড়া জেলা পরিষদের সহ উপাধ্যক্ষের দায়িত্ব পালন করেন। এবারের ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে মদনমোহন মন্ডল উলুবেড়িয়া ২ নং পঞ্চায়েত সমিতির ১৭ নং পার্ট থেকে তৃণমূল কংগ্রেস দলের প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
নিজের জয়ের ব্যাপারে আশাবাদী বলে তিনি জানান। তিনি এও বলেন, ” উলুবেড়িয়া ২ নং পঞ্চায়েত সমিতির আসন গুলিতে তৃণমূল কংগ্রেস প্রার্থীরা জয়ী হয়ে পঞ্চায়েত সমিতিতে ক্ষমতায় আসবে ” ।


   

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles