31 C
Kolkata
Friday, June 14, 2024
বিশ্ব বাংলা নিউজকলকাতামেট্রো টায়ারস লিমিটেড-এর নতুন পালক ভেলো শোলে এইচডি ই-রিকশা টায়ার

মেট্রো টায়ারস লিমিটেড-এর নতুন পালক ভেলো শোলে এইচডি ই-রিকশা টায়ার

ঋদ্ধি ভট্টাচার্য, কলকাতা:- প্রায় পাঁচ দশক ধরে শ্রেষ্ঠত্বের উচ্চ রাস্তা এবং ক্রমবর্ধমান বৃদ্ধির পথে, মেট্রো টায়ার একটি ই-রিক্সা টায়ার চালু করতে গর্বিত সোনার MR দ্বারা নতুন পণ্য উন্মোচন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রুমি ছাবরা, ব্যবস্থাপনা পরিচালক মি. রজনীকান্ত তিওয়ারি সিনিয়র ভাইস প্রেসিডেন্ট – মার্কেটিং, ভিপি – পি.এস. সাক্সেনা, স্পোর্টস পার্সোনালিটি মিস্টার মেহতাব হুসেন এবং অভিনেত্রী শ্রীমতি দেবলিনা গাঙ্গুলি।

অর্থনীতির সুস্থ পুনরুজ্জীবনের সাথে, ভারতীয় অটোমোবাইল শিল্প ই-রিকশা যানবাহনের চাহিদার মধ্যে একটি উত্থান সাক্ষী করছে৷ তাই, মেট্রো টায়ার “ভেলো” ব্র্যান্ডের অধীনে এই ই-রিকশা টায়ারটি চালু করেছে৷ ‘ভেলো শোলে এইচডি’-এর প্রবেশের সাথে, মেট্রো টায়ারস লিমিটেড। যাত্রীদের ক্রমবর্ধমান গতিশীলতার প্রয়োজনীয়তার সাথে সময়মতো করে এই বৃদ্ধির গতিপথকে পুঁজিবদ্ধ করতে প্রস্তুত।
এদিনের অনুষ্ঠানে মি. মেট্রো টায়ারের ম্যানেজিং ডিরেক্টর রামি ছাব্রা বলেছেন, “পঞ্চাশ বছরেরও বেশি সময়ের সমৃদ্ধ অভিজ্ঞতার সাথে, মেট্রো টায়ার একটি উৎকৃষ্ট উৎপাদক। সর্বদা উন্নয়নশীল প্রযুক্তি ব্যবহার করছে। ৩০ মিলিয়নের কাছাকাছি একটি উত্পাদন ক্ষমতা সহ টায়ার এবং ৩০ মিলিয়ন টিউব বার্ষিক, আমরা ভারতে সাইকেল রিকশা টায়ার এবং টিউব মার্কেটের ৬০% এবং সাইকেল টায়ার এবং ডিরম্যারটিউব-এর বাজারের ২৪% শেয়ার নিয়ন্ত্রণ করি৷ ভারতে বিশ্ব-শ্রেণির টায়ার বিলুপ্ত হচ্ছে।সাইকেল, রিকশা, মোটরসাইকেল, স্কুটারের জন্য টায়ার, টিউব পরিবেশন করার জন্য আমরা ক্লাসের সেরাদের একজন এবং থ্রি হুইলার এবং তা করা চালিয়ে যাবে”।
“মেট্রো টায়ারগুলিকে রিক্সা টায়ারের বাজারে বাজারের শীর্ষস্থানীয় হিসাবে বিবেচনা করা হয় যেখানে “ভেলো” সবচেয়ে প্রিমিয়াম ব্র্যান্ড এবং “শোলে” হল সবচেয়ে জনপ্রিয় পণ্য, এই ক্যাটাগরি বিভাগের বিভাগীয় বিভাগে৷ সাম্প্রতিক অতীতে অনেক রিক্সা মালিক ই-রিকশা যানবাহনে রূপান্তরিত হয়েছে। তাই, সাইকেল ডিলার নেটওয়ার্কে ভেলো ই-রিকশা টায়ারের চাহিদা রয়েছে। এটি বিবেচনা করে, আমরা শোলে এইচডি টায়ার নিয়ে এসেছি যা ৬টি প্লাই রেটিং সহ আসে যেখানে অন্যান্য সমস্ত প্রধান প্রতিযোগীদের ৪টি প্লাই রেটযুক্ত টায়ার রয়েছে, এটি প্লে রেটিং বৃদ্ধি পেয়েছে, ফলাফলের ভিত্তিতে পণ্যের জীবন চক্র, যেখানে , প্রথমবার ব্যবহারের পর এটিকে পিছিয়ে দেওয়া এবং আবার লাগানো যেতে পারে।”

মেট্রো টায়ারগুলি তার সেগমেন্টগুলির পাশাপাশি বেশ কয়েকটি ক্ষেত্রে সমস্ত প্রধান oem গুলির জন্য পছন্দের সরবরাহকারী সরকারী সংস্থা। লালিত ক্লায়েন্টদের গ্যালাক্সিতে বাজাজ অটো (যা তিন চাকার সেগমেন্টের নেতৃত্ব দেয়), পিয়াজিও যান, হোন্ডা মোটরসাইকেল ও স্কুটার ইন্ডিয়া, সিকিউক্লিক্লিক্স, সিক্লিক্লিক্সের মতো নামগুলি অন্তর্ভুক্ত করে এবং অন্যদের মধ্যে DGS&D এবং MSRTC-এর মতো সরকারি সংস্থাগুলি ছাড়াও টিআই সাইকেলগুলি . বিস্তৃত গ্রাহক বেস মেট্রো টায়ারগুলিকে ভারত এবং বিশ্বব্যাপী সেরা দুই চাকার টায়ার সরবরাহকারী এবং সাইকেল টায়ার টিউব সরবরাহকারীদের মধ্যে গণনা করতে সক্ষম করে৷

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles